‘জলসা’য় ঢুকে পড়ল বাদুড়, ট্যুইট করে করোনা নিয়ে আতঙ্ক প্রকাশ বিগ বি’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: অমিতাভ বচ্চনের বিলাসবহুল জলসায় ঢুকে পড়ে বাদুড়। আর তাতেই আতঙ্কিত হয়ে পড়েছেন বিগ বি। এমন ঘটনার কথা টুইট করে জানিয়েছেন বলিউডের ‘শাহেনশা’। 

করোনা মোকাবিলায় লকডাউনে এখন ঘরবন্দি সেলেব থেকে সাধারণ ৷ সোশ্যাল নেটওয়ার্কিই এখন ভরসা সেলেবদের ফ্যানদের সঙ্গে যোগাযোগের জন্য ৷ আর তাই তো বলিউড শহেনশাহ অমিতাভও এখন সোশ্যাল নেটওয়ার্কে তুমুল ব্যস্ত ৷ এই যেমন অমিতাভ সম্প্রতি ট্যুইট করে জানালেন, তাঁর বাড়ি জলসার থার্ড ফ্লোরে তাঁর ঘরে এসে হাজির হয়েছিল বাদুর ! বিগবির ঘরে ঢুকে বাদুর নাকি কিছুতেই বের হতে চাইছিল না ৷ অবশেষে অনেক কষ্টে বাদুরকে নিজের রুম থেকে বার করলেন অমিতাভ ৷ ট্যুইটে অমিতাভ লিখলেন, ‘আপনারা বিশ্বাস করবেন কিনা জানি না! এক বাদুড় আজ জলসার মধ্যে ৩ তলায় আমার ঘরে ঢুকে পড়ে। অনেক কষ্টে ওটাকে বের করেছি। করোনা দেখছি কিছুতেই পিছু ছাড়ছে না।?’ দেখুন বিগবির সেই ট্যুইট—

আরও পড়ুন: লকডাউনের জের, ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’

অমিতাভ বচ্চনের এই টুইট পড়ে এক IFS (Indian Forest Service)  আধিকারিক পারভিন কাসওয়ান পাল্টা টুইটে লিখেছেন, বাদুড় থেকে করোনা ছড়ায় না। দয়া করে ভুল তথ্য দেবেন না। আপনার অনেক অনুগামী আছে। ওরা কীটপতঙ্গ খেতে বাড়িতে ঢোকে। প্রয়োজন হলে বাড়ি সাফ করান। আরও এক IFS (Indian Forest Service)  আধিকারিক সুধা রমেনও বিগ বি-র এই তথ্যের বিরোধিতা করেছেন। তিনিও বলেছেন বাদুড় থেকে করোনা ছড়ায় না। বিষয়টি এখনও বিতর্কিত। তাঁর এই কথার পরিপ্রেক্ষিতে বেশকিছু তথ্যও দিয়েছেন তিনি।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, বাদুড় নাকি করোনা সংক্রমণের অন্যতম কারণ। বাদুুড়ের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতির দাবি করেছেন অনেকেই। যদিও এই তথ্যের এখনও সঠিক প্রমাণ মেলেনি। এরপর অবশ্য বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায় নি অমিতাভ বচ্চনকে। এর আগেও মাছি থেকে করোনা ছড়ায় বলে টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। পরে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সেই দাবি নসাৎ করে।

আরও পড়ুন: দীর্ঘ হচ্ছে করোনার ছায়া! বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ২ লক্ষ, আক্রান্ত ২৯ লাখেরও বেশি

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest