করোনা মোকাবিলায় এবার দেশের পাশে আমির খান! নিঃশব্দে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: ছবির প্রচার বাদ দিলে তিনি কখনও আত্মপ্রচারের ধার ধারেন না। তাই করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ের জন্য প্রধানমন্ত্রীর তহবিল-সহ বেশ কিছু জায়গায় তিনি যে অনুদান দিয়েছেন, সেটাও সকলের অগোচরে, নিঃশব্দে। তিনি অন্য কেউ নন, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।বলিউডের প্রায় সিংহভাগ তারকাই যখন ত্রাণ তহবিলে সাহায্যের ফিরিস্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়াজুড়ে। এই মানুষটি নিঃশব্দেই সাহায্য করে গিয়েছেন। কোনওরকম প্রচার ছাড়াই। আসলে, ছবির প্রচারে মিস্টার পারফেকশনিস্ট বরাবরই অভিনব হলেও আত্মপ্রচারের ক্ষেত্রে আমির খান খানিক স্পটলাইটের অন্তরালে থাকাই পছন্দ করেন। এবারেও তার অন্যথা হল না।

আরও পড়ুন: ৭৬ দিন পর লকডাউন উঠল করোনার উৎপত্তিস্থল উহান থেকে, স্বাভাবিক হচ্ছে জনজীবন

আমির এই বিষয়ে নিজে মুখ খোলেননি। তবে তাঁর ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানা গিয়েছে, ইতিমধ্যেই আমির করোনার মোকাবিলার জন্য বিভিন্ন জায়গায় অনুদান দিয়েছেন।সেই তালিকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল তো রয়েছেই। সেই সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিল, ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন, বেশ কিছু এনজিও-তেও আমির সাহায্য করেছেন বলে জানা গিয়েছে। এর পাশাপাশি আমিরের পরের ছবি ‘লাল সিং চড্ডা’য় দৈনিক মজুরিপ্রাপ্ত কর্মীদের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

ত্রাণ তহবিলে নিজের দান খয়রাতি নিয়ে তিনি চুপ থাকলেও তাঁর এমন সাহায্যের কথা প্রকাশ্যে এনেছেন বিশিষ্ট সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। তিনিই টুইট করে জানিয়েছেন যে করোনা মোকাবিলায় আমির খান একাধিকভাবে মানুষের পাশে দাঁড়ালেও তিনি এতদিন চুপই ছিলেন। তবে কোথায় কত টাকা দিয়েছেন, সেসব জানা যায়নি। স্বাভাবিকবশতই আত্মপ্রচার বিমুখ এই অভিনেতার নিঃশব্দ সাহায্যের কথা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ায় ধন্য ধন্য করছেন সকলেই।  

আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি ৩৫, মৃত বেড়ে ১৪৯! আক্রান্ত ৫১৯৪

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest