সেলিব্রিটি টিকটক: অভিনয়ে তাক লাগিয়ে দিচ্ছেন সইফ পুত্র ইব্রাহিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: অভিনয় তার রক্তে৷ পরিবারের সকলেই যুক্ত রয়েছেন অভিনয়ের সঙ্গে৷ মা-বাবা, ঠাকুমা৷ সকলেই৷ এমনকী চোখের সামনে দিদিকেও অভিনেত্রী হয়ে উঠতে দেখলেন৷ তাই তিনিও যে অভিনয়ে হাত পাকাবেন, সেটা তো স্বাভাবিক৷ সেই সইফ পুত্র ইব্রাহিম এবার একটা ছোট দৃশ্য অভিনয় করলেন, এবং সেটাই সুপার ভাইরাল!

আরও পড়ুন: ম্যাঁঅ্যাঅ্যা! সিংহ ছানা হুঙ্কার ছাড়তেই হাসির রোল নেটপাড়ায়

সম্প্রতি নিজের টিকটক ভিডিওয়, হেরা ফেরি ছবির একটি দৃশ্যে অভিনয় করেছেন ইব্রাহিম। রাজু (অক্ষয় কুমার) এবং বাবুরাও গণপতরাও আপ্তে ওরফে বাবু ভাইয়া (পরেশ রাওয়াল) দুটি চরিত্রেই অভিনয় করেছেন তিনি।ইব্রাহিম আলি খানের মজার ভিডিও আপনাকে আনন্দ দেবে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি আপলোড হওয়ার পর থেকেই রীতিমত ট্রেন্ডিং! লকডাউনে বাড়িতে থেকে অনেকেই অনেক রকম কাজ করছেন৷ ইব্রাহিমও সেই মতো এই ভিডিওটি বানিয়েছেন৷

https://www.instagram.com/p/B_gqaXkpNDm/

এর আগে, দিদি সারার সঙ্গে কিছু মজার ভিডিও বানিয়েছিলেন তিনি৷ সেগুলিও বেশ জনপ্রিয় হয়েছিল৷

@iakpataudi

Not so sure about sara in the end….

♬ Parent Challenge – swiss?

এর আগে, মা অমৃতা সিং ও বোন সারা আলি খানের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন ইব্রাহিম। তিনজনেই টিকটক চ্যালেঞ্জ নিয়েছিলেন। কে বেশি মজাদার, বুঝুন! এখানেই শেষ নয় স্কুলে কে বেশি নম্বর পেতেন সারা না ইব্রাহিম, তাই নিয়েও মজা করেছেন দুজনে।

হরিয়ানার ছেলের চরিত্রে অভিনয় করে নিজের প্রথম ভিডিও পোস্ট করেছিলেন ইব্রাহিম। সেখানেও ডবল রোলে অভিনয় করে ফ্যানেদের মজা দিয়েছেন তিনি, সঙ্গে যদিও অভিনয় ক্ষমতাও দেখিয়েছেন।

কেবলমাত্র তিনটে ভিডিওতেই বিশাল সংখ্যক ফলোয়ার পেয়ে গিয়েছেন ইব্রাহিম। ইনস্টাগ্রামেও পতৌদি জুনিয়রের ফ্যান ফলোয়িং খুব একটা কম নয়। সইফ নিজে মনে করেন তাঁর ছেলে ”চার্মিং”। হিন্দুস্থান টাইমস একটি সাক্ষাৎকারে সইফকে জিজ্ঞেস করে ইব্রাহিম ভবিষ্যতে অভিনয়ে আসবেন কিনা, উত্তরে সইফ বলেছিলেন, ”ওর নিশ্চয়ই আসা উচিৎ। দেখতে সুন্দর, এমনকী আমার থেকে ভাল দেখতে। ভীষণ চার্মিং। তবে এখনও ও ছোট, প্রথমে ইউনিভার্সিটি যাক, তারপরে অবশ্যই যা করতে চাইবে তাতেই পাশে থাকব।”

আরও পড়ুন: করোনার বাজারে রাখিই এখন হটকেক! ভাইরাল হল কোমরের গভীর ট্যাটু, দেখুন ছবি

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest