মৃত্যু ৫৭ বছর বয়সী বেলঘড়িয়ার রোল বিক্রেতার, রাজ্যে করোনায় মৃত বেড়ে ৬

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: রাজ্যে আক্রান্ত সংখ্যা তো বাড়ছেই, এবার বাড়ছে মৃত্যুর সংখ্যাও। মঙ্গলবার রাজ্যে দু’জনের মৃত্যুর পর বুধবার মারা গেলেন আরও এক আক্রান্ত ব্যক্তি। সকাল ৯টা ২৫ মিনিটে মৃত্যু হল বেলঘরিয়ার প্রৌঢ়ের।

আরও পড়ুন: করোনার বিরুদ্ধে প্রচারে আফ্রিদিকে সমর্থন বার্তা, নেটিজেনদের তোপের মুখে যুবরাজ

গত ২৩ মার্চ প্রবল শ্বাসকষ্ট, জ্বর নিয়ে ৫৭ বছর বয়সী ওই পৌঢ়কে ভর্তি করা হয় বেলঘড়িয়ার হাসপাতালে। ২৬ তারিখ থেকে তাঁর অবস্থার অবনতি হতে থাকে। ৩০ মার্চ তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয় নাইসেডে। রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ আসে।সূত্রের খবর, রথতলা মোড়ে এই ব্যক্তির রোলের দোকান রয়েছে। বেলঘরিয়ার এই হাসপাতালেই ডায়ালিসিস চলতো এই রোল বিক্রেতার। পারিবারিক এবং পাড়া থেকে খোঁজ নিয়ে দেখা যাচ্ছে গত দু’মাসে বেলঘড়িয়ার বাইরে তিনি কোথাও যাননি।

আরও পড়ুন: নিজামউদ্দিন: বিদেশিদের কেন আটকানো হয়নি? প্রশ্নের মুখে কেন্দ্র ও দিল্লি সরকারের ভূমিকা

বেলঘরিয়ার রথতলায় ওই প্রৌঢ়ের একটি ফাস্টফুডের দোকান রয়েছে।পারিবারিক একটি সূত্রে জানা গিয়েছে, বছর সাতান্নর ওই প্রৌঢ়ের বিদেশ বা ভিন রাজ্যে যাওয়ার ইতিহাস নেই। তবে তাঁর এক পরিচিত ভিন রাজ্যে থেকে এসেছিলেন। সেখান থেকে কোনও ভাবে তিনি আক্রান্ত হয়েছেন কি না, তা দেখা হচ্ছে। ফাস্ট ফুডের দোকান চালাতেন, সেখানে প্রতিদিনই বহু ক্রেতা আসতেন। সে দিকটাও মাথায় রাখা হচ্ছে।

ইতিমধ্যেই ওই হাসপাতালে চিকিৎসা যুক্ত দুই চিকিৎসক নার্স এবং স্বাস্থ্য কর্মীদের হাসপাতালে মধ্যেই কোয়ারান্টিনে রেখে দেওয়া হয়েছে। একইসঙ্গে হাসপাতালের তরফে জানা যাচ্ছে, ইতিমধ্যেই পরিবারের সকলকেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পরে স্বাস্থ্য ভবন যেমন নির্দেশ দেবে তেমনভাবে পরবর্তী পদক্ষেপ করানো হবে।

আরও পড়ুন: দ্বিতীয় বিশ্বযুদ্ধের থেকেও ভয়ঙ্কর অবক্ষয়ের মুখে মানবসভ্যতা, করোনায় উদ্বেগ রাষ্ট্রপুঞ্জের

Gmail 7

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest