করোনার জেরে স্থগিত ভারতে অনুষ্ঠিত হতে চলা FIFA অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বিশ্বজুড়ে ত্রাস তৈরি করেছে মহামারী নোভেল করোনাভাইরাস। এবার এই কোভিড ১৯ সংক্রমণের জেরে পিছিয়ে গেল ফিফার অনূর্ধ্ব ১৭ মহিলাদের বিশ্বকাপ। কবে ফের অনূর্ধ্ব- ১৭ মহিলা বিশ্বকাপ হবে সেই ব্যাপারে এখনও নতুন কোনও তারিখ জানায়নি ফিফা কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ‘ধন্যবাদ নয়, আপনি শুধু হুকুম করুন’, কেজরিওয়ালের কৃতজ্ঞতায় আপ্লুত কিং খান

চলতি বছর নভেম্বর মাসে ভারতেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অনূর্ধ্ব ১৭ মহিলাদের বিশ্বকাপ। নভেম্বরের ২ থেকে ২১ তারিখের মধ্যে দেশের ৫টি জায়গায় হওয়ার কথা ছিল বিভিন্ন ম্যাচ।তবে শনিবার লোকাল অর্গানাইজিং কমিটির সঙ্গে পরিস্থিতি নিয়ে আলোচনার পরেই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার কথা জানায় ফুটবলের আন্তর্জাতিক নিয়ামক সংস্থা।AIFF-এর সঙ্গে আলোচনা করে শীঘ্রই নতুন সূচি ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তি মারফৎ জানিয়েছে ফিফা।

আরও পড়ুন: অসন্তোষ বিজেপির অন্দরেও,চাপের মুখে জম্মু-কাশ্মীরের চাকরি নীতি সংশোধন কেন্দ্রের

এর আগে করোনা ভাইরাসের জেরে এক বছরের জন্য পিছিয়ে গিয়েছে ইউরো কাপ ফুটবল। আপাতত মুলতুবি হয়ে গিয়েছে টোকিও অলিম্পিক। ২০২০-র পরিবর্তে টোকিও গেমস অনুষ্ঠিত হবে ২০২১-এ। এবছরের মতো বাতিল হয়ে গিয়েছে প্রাচীনতম গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্ট উইম্বলডন। হাতে বেশ কিছুদিন সময় থাকলেও অক্টোবর-নভেম্বরের আইসিসি টি-২০ বিশ্বকাপ নিয়েও ক্রমশ ঘণীভূত হচ্ছে অনিশ্চয়তার মেঘ।

আরও পড়ুন: মড়ক লেগেছে মার্কিন মুলুক! ২৪ ঘণ্টায় প্রায় দেড় হাজার প্রাণ নিল করোনাভাইরাস

Gmail

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest