লকডাউনে চুল কাটালেন ভিকি, শেয়ার করতেই ভাইরাল নতুন লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে করোনা সংক্রমণের হাত থেকে বাঁচতে বাইরে বেরোনো বন্ধ হয়েছে। কিন্তু সে কথা চুল দাড়ি মানবে কেন ? তারা তো নিজের নিয়মেই বাড়বে। অথচ সেলুন,পার্লার সব বন্ধ। তাহলে উপায় ? একথা  বেশ কিছুদিন ধরেই ভবছিলেন বলিউড হার্টথ্রব ভিকি কৌশল। অবশেষে বাড়িতে বসেই চুল দাড়ি কাটালেন ‘ উরি ‘ ছবির নায়ক। 

আরও পড়ুন: ধর্মীয় উস্কানি, ভুয়ো তথ্যর জেরে সাসপেন্ড কঙ্গনার বোন রঙ্গোলির টুইটার অ্যাকাউন্ট

https://www.instagram.com/p/B_AcgnWp2rd/

নয়া লুকে ভিকি কৌশল ছবি পোস্ট করতেই তাজ্জব বনেছেন নেট বাসিন্দারা। এমন গুছিয়ে হেয়ার কাট কে করল তাঁর! অনেকেই ভিকির হেয়ার কাট, নতুন লুকের প্রশংসার পাশাপাশি কৌতূহলী তাঁর এমন সুন্দর গ্রুমিংয়ের রহস্য জানতে। আপনিও কি খুবই কৌতূহলী? তাহলে জেনে নিন আসল রহস্য। ভিকির এই হেয়ার কাটের পেছনে রয়েছে ভাই সানি কৌশলের হাতযশ। ভাইই আপাতত তাঁর গ্রুমার! পাচ্ছেন। নতুন লুকের ছবিটি পোস্ট করে ভিকি লিখেছেন, “দেখুন সানির হাতযশের কামাল।”। ছবিতে ভিকি পোজ দিয়েছেন স্লিভলেস টি-শার্টে! 

আরও পড়ুন:  করোনা আবহে সোশ্যাল মিডিয়ায় সম্প্রীতির বার্তা ভাইজানের

চুল কাটানোর বেশি কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিকি। সেখানে দেখা যাচ্ছে একমাথা ঘন কোকঁড়া চুল আর গালভর্তি দাড়িওয়ালা ভিকিকে চুল কেটে দিচ্ছেন ট্রিমার হাতে সানি। সবথেকে শেষের ছবিতে দেখা যাচ্ছে আন্ডারকাট স্টাইলে কাটা চুল ও সযত্নে ছাঁটা চাপদাড়িতে নতুন লুকে হাজির ভিকি। এই নতুন লুকেও যে ভিকিকে দুর্দান্ত লাগছে তা মনে হয় না বললেও চলবে।ভিকিকে এখন তাঁর ফ্যানেরা প্রশ্ন রাখতেই পারেন, ‘ হাওজ দ্য জোশ ?’

করোনা ভাইরাস লকডাউনে পরিবারের সঙ্গে বাড়িতেই সময় কাটাচ্ছেন ভিকি। পাখা পরিষ্কার থেকে সকালের জলখাবার বানানো—নিখুঁত ভাবে সব কাজ করছেন নিজের হাতে। সেই ছবি, ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা দেখে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ।

https://www.instagram.com/p/B-hMvecp44K/

আরও পড়ুন: কঠিন দুঃখেও প্রাণ খুলে হাসা শেখালেন যিনি, আজ চার্লির জন্মদিন

ভিকিকে শেষ দেখা গেছে ২০২০ হরর-থ্রিলার ভূত- পার্ট ওয়ান: দ্য হান্টেড শিপ-এ। অভিনেতার ঝুলিতে রয়েছে, ঊরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক, লাভ শুভ তে চিকেন খুরানা, বম্বে ভেলভেট, মনমরজিয়াঁ, সঞ্জু, রাজি, মাসান-এর মতো ছবি। 

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest