Holi Wishes in Bengali : বসন্ত উৎসবে এই আন্তরিক শুভেচ্ছা বার্তাগুলি পাঠান আপনার প্রিয়জনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ফাগুন হাওয়ায় আজ ভরপুর আবিরের গন্ধ। রঙের উৎসবে মেতে উঠেছেন রাজ্যবাসী। প্রিয়জনের গায়ে আলতো আবির ছোঁয়ানো তো থাকবেই, সঙ্গে থাকবে বন্ধুদের রঙে চুবিয়ে ভূত বানানো।আনন্দে যে কোনো কার্পণ্য হবে না তা বলা বাহুল্য। কিন্তু রং খেলার ময়দানে নামার আগে বন্ধুদের বা কাছের মানুষকে বা ফেসবুকের সমস্ত বন্ধুকে জানিয়ে ফেলুন দোলের শুভেচ্ছা।

1

রামধনুর মতো রঙিন হয়ে উঠুক আজকের দিনটা। নানা রঙ মিলে মিশে গিয়ে ভরে উঠুক জীবনের ক্যানভাসটা। আজ তো রঙের দিন, রঙে ভেসে যাওয়ার দিন। আজ তাই দুঃখের কথা ভুলে আনন্দে কাটান। হাসুন এবং হাসান! দোলের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালবাসা।

 

Happy holi wishes and messages in bengali

শুনেছি ভালবাসার বার্তা পৌঁছে দিতে হোলির থেকে ভাল সময় আর হয় না। তাই তো মনের কথা উজাড় করে বলতে চাই তোমায় । রাঙিয়ে দিতে চাই তোমার জীবন। হাতে লাল আবির নিয়ে অপেক্ষা আছি আমি। এলে বুঝবো আমার প্রেমের বার্তা পৌঁছে গেছে ঠিক জায়গায়। হ্যাপি হোলি!!!

আরও পড়ুন: আরও রঙিন হোক আপনার দোল উৎসব, রইল সেরা ১০ বাংলা গানের খোঁজ

 

2

দোল মানেই তো রং। রং মানেই তো আনন্দ। আনন্দ মানেই তো জীবন। আর জীবন মানেই তো বন্ধু। তাই এই আনন্দের দিনে প্রিয় বন্ধুকে শুভেচ্ছা না জানিয়ে কি থাকা যায়? বসন্ত উৎসবের অনেক অনেক শুভেচ্ছা বন্ধু!

 

6

ভালবাসার রঙে ভরিয়ে তোলো পিচকারি। স্নেহের রঙে ভরিয়ে দাও দুনিয়া। এই রঙে যেন কোনও ভাষা বা জাতির ছোঁয়া না থাকে, থাকে যেন শুধু দোলের শুভেচ্ছা

আরও পড়ুন: মুখ, চুল থেকে দোলের অবাধ্য রং তোলার কয়েকটি টিপ্‌স

 

Happy holi wishes in bengali

আজ তো রঙের পরশ গায়ে মেখে মনের কথা খুলে বলার দিন। লাল, নীল, হলুদ রঙে মনের মানুষের মন রাঙিয়ে দেওয়া দিন। হোলির শুভেচ্ছা এবং ভালবাসা

9 1

রং শুধু ভালাবাসার প্রতীক নয়, রং যে ক্ষমারও প্রতীক। তাই আজ সব বিদ্বেষ ভুলে রাঙিয়ে দিন সবার জীবন। হাসি ফুটুক সবার মুখে। শুভ দোলযাত্রা!

আরও পড়ুন: হোলির রঙই এই ছবিগুলোর পরিচয়, রইল সেরা দশ হিন্দি গানের খোঁজ…

 

7

দোলের দিনে রং নিয়ে খেলবেন বই কী। সেই সঙ্গে ভালবাসার রং একটু ছড়িয়ে দিলে ক্ষতি কী! দোল পূর্ণিমার অনেক অনেক শুভেচ্ছা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest