পরীর ব্যাটিং স্কিলে মুগ্ধ ক্রিকেটবিশ্ব, হা হয়ে গেলেন হোপ থেকে ভন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বয়স মাত্র সাত বছর। আর এই বয়সেই ব্যাট হাতে কামাল করছে ভারতের পরী শর্মা। নিখুঁত ফুটওয়ার্ক। অসাধারণ টাইমিং। যেরকম বল আসছে, সেরকমই বিদ্যুৎ বেগে বল বেরিয়ে যাচ্ছে ব্যাটে লেগে। পরীর এই ব্যাটিং দেখে তাজ্জব বনে গেলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন থেকে ক্যারিবিয়ান উইকেটকিপার ব্যাটসম্যান সাই হোপ।

আরও পড়ুন: Lockdown Look: মাথা ন্যাড়া করে ভক্তদের চমকে দিলেন কপিল দেব

সম্প্রতি টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন ভন। ৫৬ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, চার দেওয়ালের মধ্যে গ্লাভস পরে ব্যাট করছে পরী। প্রথম কিছু স্ট্রেট ড্রাইভ ও কিছু কভার ড্রাইভ খেলতে দেখা যাচ্ছে তাকে। নিখুঁত সেই ড্রাইভ। আর সেরকম ফুটওয়ার্ক। দক্ষ ব্যাটসম্যানের মতো বলের কাছে পৌঁছে শট মারছে সে। তারপরে কিছু কাট-পুল মারতেও দেখা যাচ্ছে পরীকে। ফ্রন্ট ফুটে যতটা স্বচ্ছন্দে ড্রাইভ করছিল সে, ঠিক ততটাই ছন্দে ব্যাকফুটেও কাট-পুল মারছে পরী। মাঝে অবশ্য কিছু বল ডিফেন্ড করতেও দেখা গিয়েছে তাকে।এই ভিডিও শেয়ার করে ভন লিখেছেন, “এই ভিডিওটা দেখুন। পরী শর্মা। ৭ বছর বয়স। ওর মুভমেন্ট ততটাই ভাল যতটা হওয়া সম্ভব।” ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান শাই হোপ টুইট করে বলেছেন, “আমি বড় হয়ে পরী শর্মার মতো হতে চাই।”

ভিডিওটি ভারতের মহিলা ক্রিকেট দলের অলরাউন্ডার শিখা পাণ্ডেকে ট্যাগ করে একজন টুইট করেছেন। তিনি লিখেছেন, “আপনার উচিত এই প্লেয়ারকে খুঁজে বের করা।” তার উত্তরে শিখা লিখেছেন, “আর ক্রিকেটের কিছু ক্লাস নেওয়া।” ইএসপিএন-এর তরফেও টুইট করতে দেখা গিয়েছে ভিডিওটি।

শুধুমাত্র ক্রিকেটার নন, পরীর এই খেলার ভিডিও দেখে মুগ্ধ ক্রিকেট দুনিয়া। গোটা বিশ্বের ক্রিকেট সমর্থকরা এতটুকু মেয়ের খেলার দক্ষতা দেখে অবাক হচ্ছেন। অনেকে তো এও বলেছেন, আর কয়েক বছর পরেই হয়তো ভারতের মহিলাদের জাতীয় দলের হয়ে ব্যাট হাতে নামতে দেখা যাবে পরীকে।

আরও পড়ুন: এবার হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় তেন্ডুলকর, দেখুন ছবি

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest