গুরুতর অসুস্থ হয়ে ICU-তে ইরফান খান, ভক্তদের মধ্যে বাড়ছে উদ্বেগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: হাসপাতালে ভর্তি ইরফান খান। আচমকাই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অভিনেতার ঠিক কী শারীরিক সমস্যা হয়েছে সে ব্যাপার এখনও কিছু জানা যায়নি।

স্ত্রী সুতপা শিকদার এবং দুই ছেলের সঙ্গে লকডাউনের আগে থেকে মুম্বইতে রয়েছেন ইরফান। বছর ৫৩-র এই অভিনেতা আচমকাই হাসপাতালে ভর্তি হওয়ায় উদ্বিগ্ন বলিউড। সূত্রের খবর, আইসিইউতে রয়েছেন ইরফান।

আরও পড়ুন: করোনার আবহে মহাকাশে ভিনগ্রহী! রহস্যময় দৃশ্য নিয়ে জল্পনা তুঙ্গে

লকডাউনের মধ্যেই শনিবার ইরফানের মায়ের মৃত্যুর সামনে আসে। জয়পুরের বেনিওয়াল কান্ত কৃষ্ণ কলোনিতে থাকতেন তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছিল বিদেশে রয়েছেন অভিনেতা। তাই যোগ দিতে পারবেন না অন্ত্যেষ্টিতে। পরে ভিডিয়ো কলের মাধ্যমে শেষবারের মতো মায়ের দর্শন সারেন অভিনেতা। যদিও মঙ্গলবার জানা গেল বিদেশে নয় মুম্বইতেই ছিলেন অভিনেতা।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে, এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিত্সা চলেছে ইরফান খানের। গত বছর এপ্রিলে ভারতে ফিরেছিলেন অভিনেতা। শারীরিক অসুস্থতার জন্যই দীর্ঘ সময় ধরে রূপোলি পর্দা থেকেও দূরে ছিলেন ইরফান। বক্স অফিসে ইরফানের কামব্যাক ছবি ছিল আংরেজি মিডিয়াম। ১৩ মার্চ মুক্তি পেয়েছিল এই ছবি। তবে করোনার জেরে লকডাউন শুরুর আগেই তালাবন্ধ হয়ে যায় সিনেমাহল। ফলে বড়োপর্দায় মাত্র দু-তিন দিনই প্রদর্শিত হয়েছে এই ছবি।আপাতত ডিজিট্যাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে স্ট্রিম হচ্ছে এই ছবি।

ইরফানের জন্ম রাজস্থানের জয়পুরে। তাঁর পরিবার এখনও সেখানেই থাকে। সেখান থেকেই দিল্লিতে ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়তে আসেন। এরপর পাকাপাকি ভাবে যোগ দেন বলিউডে।

আরও পড়ুন: করোনার আবহে আসছে মারাত্মক সাইক্লোন! পূর্বাভাসে বিপর্যয়ের আশঙ্কা

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest