Lockdown Look: মাথা ন্যাড়া করে ভক্তদের চমকে দিলেন কপিল দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: লকডাউনের মাঝেই নতুন রূপে দেখা গেল কপিল দেবকে। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মাথা কামিয়ে ফেললেন। সম্পূর্ণ ন্যাড়া হয়ে গেলেন লকডাউন চলাকালীনই। সঙ্গে রাখলেন দাড়ি।

লকডাউনে নাজেহাল সেলেব থেকে সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়াই এখন যোগাযোগের মাধ্যম। তাই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন নিজেদের নিজেদের অভিজ্ঞতার কথা, শরীরের যত্ন নিচ্ছেন কীভাবে, সবই শেয়ার করছেন ক্রিকেটার থেকে সিনে তারকারা।

এই লকডাউনে বিরাটের হেয়ারস্টাইলিস্ট হিসেবে অবতীর্ণ হচ্ছেন অনুষ্কা, তারপরেই নিজের চুল নিজেই কাটছেন লিটল মাস্টার, এমন খবর ও ছবি দেখেছেন নিশ্চয়। এবার ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব শুধু চুল কাটলেন তাই নয়, মাথা ন্যাড়া করে ফেললেন সম্প্রতি। আর সেই নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: গেন্দা ফুল: এবার হিনা খানের শরীরী হিল্লোলে কাত নেটদুনিয়া, দেখুন ভিডিও

ছবিতে দেখা যাচ্ছে, মাথা সম্পূর্ণ ন্য়াড়া। তবে সাদা কালো ফ্রেঞ্চকাট দাড়ি রয়েছে তাঁর। আর এই ছবি বের হওয়ার পরেই তা ভাইরাল। টুইটার ভরে গিয়েছে কমেন্টে। কপিল দেবের এই লুককে অ্যাভেঞ্জার্সের থানোসের সঙ্গে তুলনা করে নেটিজেনরা তার নাম দিয়েছে ‘থানোস’ লুক। কেউ বলছেন, কে বলে বয়স হলে দেখতে খারাপ হয়ে যায় মানুষ। এই বয়সেও যথেষ্ট হ্যান্ডসাম কপিল। আবার কারও বক্তব্য, ক্যারিবিয়ান লেজেন্ড স্যার ভিভ রিচার্ডসের বায়োপিক করার জন্যই কি এই লুক নিয়েছেন কপিল। অনেকে আবার ভারতের প্রাক্তন উইকেট কিপার তথা কপিলের বিশ্বকাপজয়ী দলের সদস্য সৈয়দ কিরমানির সঙ্গে এই লুকের তুলনা করেছেন। তাঁদের বক্তব্য, নিজের আত্মজীবনীতে কি কিরমানির চরিত্রে অভিনয় করছেন কপিল।

ভারতে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ভিডিও বার্তায় দেশবাসীকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছিলেন হরিয়ানা হ্যারিকেন। এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়াই করার কথা বলেছিলেন তিনি। প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল কপিল দেবের বায়োপিক ৮৩ সিনেমা। কিন্তু লকডাউনের জেরে সেই সিনেমা মুক্তি পায়নি। আসন্ন ফিল্মে তাঁর চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

আরও পড়ুন: সারা শরীরে শুধু একটা বালিশ! ভাইরাল নেহার সাহসী ভিডিও

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest