ফের ভাইরাল পাতার আড়ালে থাকা কিয়ারা, একই পোজে হাজির ডাব্বুও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: প্রতিবারই নতুন বছরে ক্যালেন্ডার শ্যুট করেন বলিউডের বিখ্যাত ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রতনানি। চলতি বছরেও নিয়মে বদল হয়নি। বলিউডের একঝাঁক তারকাকে নিয়ে ২০২০-তেও ক্যালেন্ডার শ্যুট করেছেন ডাব্বু। নবাগত নায়ক-নায়িকাদের অনেকেই এবার বিভিন্ন লুকে ধরা পড়েছেন ডাব্বুর লেন্সে। তবে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল কিয়ারা আডবাণীর ছবি নিয়ে। সাহসী লুকে কিয়ারাকে দেখে নিন্দুকেরা অবশ্য ট্রোলের বন্যা বইয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে ডাব্বু রতনানির কাজ এবং সবুজ পাতার আড়ালে ঢাকা বোল্ড লুকের কিয়ারাকে দেখে প্রশংসাও করেছিলেন সমঝদাররা।

আরও পড়ুন: করোনার কালবেলায় চুটিয়ে নীলছবি দেখছে ভারতীয়রা, বলছে সমীক্ষা

https://www.instagram.com/p/B8tlnxHn7xj/

আরও পড়ুন: পঞ্চম রিপোর্টেও করোনা পজিটিভ! এখনও করোনামুক্ত নন কণিকা, বাড়ছে আশঙ্কা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিয়ারা সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ডাব্বু রতনানি। যেখানে পাতার আড়ালে সেই বোল্ড লুকে হাজির হয়েছেন কিয়ারা। পাশে একই রকম পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছে ডাব্বু নিজেও। বোঝাই যাচ্ছে যে ক্যালেন্ডার শ্যুটের সময়ে কোনও এক মজার মুহূর্তে এই ছবি তুলেছেন কেউ। কিয়ারা এবং ডাব্বু রতনানির এক্সপ্রেশনেই বলে দিচ্ছে জমিয়ে মজা করে কাজটা করেছিলেন তাঁরা। ডাব্বুর একগাল মিষ্টি হাসি আর কিয়ারা আডবাণীর পাউট এক্সপ্রেশন দেখা এটা অন্তত স্পষ্ট যে সমালোচকরা যাই বলুন না কেন বোল্ড ফটোশ্যুটে কোনও অসুবিধাই হয়নি তাঁদের।

https://www.instagram.com/p/B-WPCsUHLbi/

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিং হয়েছেন কিয়ারা আডবাণী। এবার অবশ্য সঙ্গে রয়েছেন ডাব্বু রতনানিও। দুই তারকার ‘বিটিএস মোমেন্ট’ নিয়ে ফের সমালোচনার ঝড় শুরু হলেও ফ্যানদের অবশ্য কিয়ারা-ডাব্বু জুটির এই খুনসুটির মুহূর্ত বেশ পছন্দই হয়েছে।

আরও পড়ুন: সম্রাট ও সুন্দরী! ২০ জন ‘বিশেষ সেবিকা’ নিয়ে ‘সেলফ আইসোলশনে’ থাইল্যান্ডের রাজা

Gmail 7

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest