যৌনকর্মীদের জন্য অর্থসংগ্রহের উদ্যোগ, তৈরি হল ‘জাঙ্গিয়া রহস্য’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: গৃহবন্দি অবস্থায় নিজের নিজের বাড়িতে শুট করে অনেকেই তৈরি করছেন কোলাজ ছোট ছবি। এবার যৌনকর্মীদের জন্য অর্থ সংগ্রহের উদ্দেশ্যে লকডাউন এ তৈরি হলো ছোট ছবি ‘জাঙ্গিয়া রহস্য’।

রাত বাড়লেই রূপ খোলে যে অ-রূপ নগরীর, ক্রেতার অভাবে ধু ধু মরুভূমি সেই সোনাগাছি। তিলোত্তমার বুকে লুকিয়ে থাকা একটুকরো উপনগরীর এমন উপোসী চেহারা বোধহয় দেখেনি কেউ কোনোদিন। দেখেননি এখানকার এক লক্ষ যৌনকর্মীরাই (Sex Worker)। প্রথমে কাস্টমারের অভাব, শেষে বাড়িওয়ালির ঘাড়ধাক্কা—দুইয়ের সাঁড়াশি চাপে সন্তান নিয়ে নিরন্ন অবস্থায় পথে পথে ঘুরছেন তাঁরা। অন্ন-বস্ত্র-বাসস্থানের প্রাথমিক প্রয়োজনটুকু হারিয়ে তাঁরা অসহায়। টিভিওয়ালা মিডিয়া (TVWALA Media) ঘরে বসা দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি এবার পাশে দাঁড়াল তাদের। দুর্বার কমিটির (Durbar) দিকে সাহায্যের হাত বাড়াতে ঘরে বসেই বানিয়ে ফেলেছে ছোট ছবি ‘জাঙ্গিয়া রহস্য’ (Jangiya Rohoshyo)।

আরও পড়ুন: বাগানবাড়িতে ‘গার্লফ্রেন্ড’ ইউলিয়ার সঙ্গেই রয়েছেন ভাইজান, ফাঁস ভিডিয়োতে!

দেখে নিতে পারেন এই ছোট ছবিটি নীচের লিঙ্কে ক্লিক করে–

অন্তর্বাস নিয়ে যেমন লুকোছাপার শেষ নেই, তেমনি ট্যাবুরও অন্ত নেই। তবু এই পোশাক ছাড়া সবাই অচল। এবং প্রত্যেকের একটি বিশেষ প্রিয় বা পছন্দের অন্তর্বাস থাকে, যা যেকোনও পরিস্থিতিতে সবাইকে স্বাচ্ছন্দ্য দেয়। তেমনই এক প্রিয় অন্তর্বাস হারিয়ে ফেলছে অপ্রতীম বা অ্যাপপ। কিছুতেই তার ‘লাকি অরেঞ্জ আনডি’ খুঁজে না পেয়ে শেষে সে হত্যে দেয় বন্ধু প্রসূন ওরফে প্রস-এর কাছে। অনেক খওঁজাখুঁজির পরেও না পেয়ে শেষে গোয়েন্দা লোমকেশের ডাক পড়ে! ডাকলেন! লোমকেশ কীভাবে খোঁজ পেল ‘লাকি অরেঞ্জ আনডি’র? মজার মোড়কে, পানিং করে বিনোদনের প্যান্ডোরা বক্স এভাবেই খুলল সোশ্যাল মিডিয়ায়। শৌভিক দাশগুপ্তের কাহিনি ও পরিচালনায় ছোট ছবিতে অভিনয় করেছেন অপ্রতীম, সৌমেন্দ্র, প্রসূন, ইন্দ্রজিৎ, জিৎ।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী হতে চান? ভক্তের প্রশ্নের উত্তরে কী বললেন শাহেনশা…

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest