Panic Buying-এ লাগাম, চাপে নাকাল সংস্থা বাঁধল গ্যাস বুকিংয়ের সময়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: দেশে রান্নার গ্যাসের কোনও অভাব নেই। যথেষ্ট পরিমাণ মজুত রয়েছে। তবুও একটি সিলিন্ডার বুকিংয়ের পরে ১৫ দিন পার না হলে দ্বিতীয়টি বুক করা যাবে না। লকডাউনের জেরে আতঙ্কিত হয়ে অনেকেই অপ্রয়োজনে গ্যাস বুক করছেন। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই নতুন নিয়ম চালু করা হল বলে জানিয়েছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন।

আরও পড়ুন: করোনা উপসর্গ: কোয়রান্টিনে পাঠানো হল ২০০০ জনকে, ঘেরা হল দিল্লির নিজামুদ্দিন এলাকা

ইন্ডিয়ান অয়েলের প্রেসিডেন্ট সঞ্জীব সিং একটি ভিডিও মেসেজে জানিয়েছেন, দেশে এলপিজি-র কোন অভাব নেই। সব রকমের পেট্রোলিয়াম পণ্যের সরবরাহই ঠিকঠাক আছে। পেট্রোল, ডিজেল থেকে রান্নার গ্যাস কোনও কিছুরই অভাব নেই। বিশেষ করে এলপিজি গ্রাহকরা চিন্তামুক্ত থাকতে পারেন। সরবরাহ একেবারে স্বাভাবিক আছে। তবু গ্রাহকরা যেন প্যানিক করে বুক না করেন। এটা হলে অযথা চাপ তৈরি হবে। এই কারণেই এখন এমন ব্যবস্থা করা হল যাতে কেউ একটি সিলিন্ডার নেওয়ার পরে ১৫ দিনের আগে দ্বিতীয়টি বুক করতে না পারে।

তিনি আরও জানিয়েছেন, দেশজুড়ে লকডাউন ঘোষণার পরে স্বাভাবিক ভাবেই পেট্রোল ও ডিজেলের চাহিদা অনেক কমে গেছে। কিন্তু এলপিজির চাহিদা বেড়েছে। এটা হয়েছে প্যানিক থেকে। তাঁর দাবি এই মুহূর্তে সব কিছুই স্বাভাবিক রয়েছে। অযথা প্যানিক করলে সরবরাহ ব্যবস্থায় অকারণে চাপ পড়বে।

আরও পড়ুন: অমানবিক যোগীরাজ্য! পরিযায়ী শ্রমিকদের ওপর কেমিক্যাল স্প্রে করার ভিডিও ভাইরাল

Gmail 7

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest