তিন জায়গায় লকডাউন চলছে না! নিজের ছবি শেয়ার করে জানালেন সইফ কন্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: দেশজুড়ে বাড়ানো হয়েছে লকডাউন। সাধারণ মানুষ গৃহবন্দি, শ্যুটিং ছেড়ে, পার্টি ছেড়ে ঘরেই বন্দি তারকারাও। এরই মাঝে তাই সময় কাটাতে সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয় হয়ে উঠেছেন তারা। অভিনেত্রী সারা আলি খান সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি যা অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। সারা আলি খানের ছবি হোক বা ভিডিও, তা ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। সারা আলি খান তার অভিব্যক্তি এবং স্নিগ্ধ হাসিতেই লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। লকডাউন পর্বে নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সারা।

আরও পড়ুন: ঋতুস্মরণ! ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেল ‘সিজনস গ্রিটিংস’ 

https://www.instagram.com/p/B-9l6XYJSKe/

এই ছবিতে সারা আলি খানকে দুরন্ত ভঙ্গিমায় ক্যামেরার সামনে দেখা যাচ্ছে। তিনি নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “হৃদয়, মাথা এবং আত্মায় লকডাউন চলছে না।” এই ছবিতে লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছেন সইফ-অমৃতা তনয়া। তার এই পোশাক বেশ আকর্ষণীয় করে তুলেছে সিমবা অভিনেত্রীকে। কাজের জগতের ক্ষেত্রে, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজকাল ২’ সিনেমায় শেষবার দেখা গিয়েছে সারা আলি খানকে। যদিও এই সিনেমা বক্স অফিসে তেমন ভালো ব্যবসার মুখ দেখেনি।

https://www.instagram.com/p/B-y80GGJyLX/

এর আগেইন্সটাগ্রামে নতুন পুরনো ছবি শেয়ার করে সারা লিখেছিলেন, “কিছু জিনিস কখনোই বদলায় না। একটা ছবি, একই পোস্ট ,একই অভিব্যক্তি, একই রকমের সাজগোজ, একই দৃঢ়তা, একটাই ব্যাপার বাচ্চাটাকে খানিকটা খারাপ লাগছে। ওর ভয় দেখে এটা বোঝা যাচ্ছে। কিন্তু এসব না দেখে একটু অন্যভাবে দেখুন।”

আরও পড়ুন: লকডাউনে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন উর্বশী! দেখুন তাঁর উষ্ণ আবেদনের কয়েক ঝলক…

https://www.instagram.com/p/B-4gVD8JlQ4/

কিছুদিনের মধ্যেই সারা আলি খানকে কুলি নাম্বার ওয়ানে দেখা যাবে। এই ছবিতে বরুণ ধাওয়ান তাঁর সঙ্গে অভিনয় করছেন। এছাড়াও অতরঙ্গি ছবিতে অভিনয় করছেন সারা আলি খান। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে সারাকে ধনুশ এবং অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে।

আরও পড়ুন: ২৫ হাজার পিপিই কিট দিলেন শাহরুখ, টুইটে ধন্যবাদ মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রীর

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest