‘গেন্দা ফুল’-এ ভাইরাল টিকটক স্টারের নাচ, মুগ্ধ বাদশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বলিউড সেলবেদের তুলনায় টিকটক স্টারদের জনপ্রিয়তা এখন কোনও অংশে কম নয়। বিশেষ করে একজনের নাচের ভক্ত তো বিটাউনের বিখ্যাত ড্যান্সাররা। হৃতিক রোশন, সুনীল শেট্টি, টাইগার শ্রফ, অমিতাভ বচ্চন, বরুণ ধাওয়ান—-এঁরা সকলেই মজেছেন এই যুবকের নাচে। এর আগেও ‘মুকাবলা কিংবা ‘কাঁটা লাগা’ এবং অন্যান্য গানের তালে তাঁর নাচ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ছেলের চেয়েও ৬ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে ডেট করছেন নেইমারের মা!

ফের তাঁর নতুন ডান্স ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। র‍্যাপার বাদশার নতুন গান ‘গেন্দা ফুলে’-এ প্রায় হাওয়ায় ভেসে অভিনব সব ডান্স স্টেপ দেখিয়েছেন এই যুবক। টিকটকে তাঁর অ্যাকাউন্টের নাম @babajackson। ফলোয়ার চার মিলিয়ন। নতুন নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর আরও বেড়েছে ফলোয়ারের সংখ্যা। তাঁর নাচে মুগ্ধ খোদ বাদশাও। নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন তিনি। লিখেছেন, “আগুন লাগিয়ে দিয়েছে @babajackson”। এর মধ্যেই প্রায় ৮ লাখ লোক দেখে ফেলেছেন এই ভিডিও। কমেন্ট বক্সে জমা হয়েছে অসংখ্য শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন: লকডাউনে আলাদা, আদরের ছবি পোস্ট করে সোহিনীকে কিসের বার্তা দিলেন রণজয়?

বাদশার প্রশংসা যে একটুও বাড়তি নয় সেকথা বলছেন নেটিজেনরাও। কেউ বলছেন, “চোখের পলক ফেলা যাচ্ছে না।“ কেউবা বলছেন, “নাচ নয়, দেখে মনে হচ্ছে ও হাওয়ায় ভেসে বেড়াচ্ছে।“ কেউ কেউ আবার বলছেন, “জ্যাকসন নাম সার্থক। মাইন্ড ব্লোয়িং। জ্যাকলিনের নাচকে রীতিমতো দশ গোল দিয়েছে এই যুবক।“

দেখুন সেই ভিডিও।

https://www.instagram.com/p/B-1fH7-gWvC/

আরও পড়ুন: করোনার দিনে ভাগ্যশ্রীর চুমুর চিহ্ন মুছে দিলেন সলমন খান!

অন্যদিকে, এবার গেন্দা ফুলের ধুনে নাচলেন মোনালিসা। লাল, হলুদ রঙের তাঁতের শাড়ি পরে বাদশা এবং পায়েল দেবের গানে নাচতে দেখা যায় মোনালিসাকে। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রীর সঙ্গে সঙ্গ দিতে দেখা যায় তাঁর স্বামী বিক্রান্তকে।

https://www.instagram.com/p/B-y5o7yFKC7/

করোনা সংক্রমণের জেরে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। বাড়িতে থাকাকালীনই এবার বাদশার র্যাপের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় কলকাতার এই বাঙালি-কন্যাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ারও করেন মোনালিসা। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে তাঁর স্বামীর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন: নিজের আঁকা ছবি বিক্রি, পথকুকুর ও গৃহহীনদের খাওয়ানোর টাকা তুলছে ফারহার মেয়ে

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest