অনুরাগ কাশ্যপের মেয়েকে ধর্ষণের হুমকি বিজেপি সমর্থকের! মোদীর দ্বারস্থ পরিচালক

#মুম্বই: গোটা ভারতে গেরুয়া ঝড় আছড়ে পড়েছে গত ২৪ ঘণ্টায়। বিজেপিকে একাই ৩০০ পার করে দিয়েছে জনতা। কিন্তু জয়ের দিনই আক্রমণের খবর। পরোক্ষে আক্রান্ত হলেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ।

লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে বিজেপি। এই জয়ের জন্য সারা দেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাচ্ছে। শুধু দেশ কেন, শুভেচ্ছা বার্তা আসছে দেশের বাইরে থেকেও। শুভেচ্ছা জানাতে ভোলেননি বি-টাউনের তারকারাও। নরেন্দ্র মোদীকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ওই বিজেপি সমর্থক অনুরাগের মেয়ে আলিয়া কাশ্যপকে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘জয় শ্রী রাম। বাবাকে মুখ বন্ধ রাখতে বল। না হলে…।’ এই টুইট শেয়ার  করে অনুরাগ লিখেছেন, ‘নরেন্দ্র স্যার, এই বিপুল জয়ের জন্য আপনাকে অভিনন্দন…।’ দয়া করে বলবেন, আমি আপনার অনুগামী নই বলে, আপনার জয় সেলিব্রেট করতে আপনার এই ধরনের সমর্থক, যারা অকথ্য ভাষায় আমার মেয়েকে আক্রমণ করছে, তাদের কী ভাবে সামলাব?’

‘চৌকিদার রামসংঘী’ বলে কোনও এক টুইটার হ্যান্ডেল থেকে অনুরাগের মেয়ে আলিয়ার উদ্দেশ্যে লেখা হয়েছে। সিনেমার নির্দেশক অশোক পণ্ডিত পাল্টা টুইট করে লেখেন, ” এই টুইটার হ্যান্ডেলটি (চৌকিদার রামসংঘী) ফটোশপ করে তৈরি বলেই মনে হয়। সারা দেশ যখন মোদীর জয়ে খুশি তখন কোনও এক আরবান নকশাল এই টুইটটি ফটোশপ করে বানিয়েছেন বলেই মনে হয়।” বিরক্ত অনুরাগ পাল্টা লেখেন, ”এই কমেন্টটা ইনস্টাগ্রামে করা হয়েছে টুইটারে নয়। আমার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। ”

তিনি যে নরেন্দ্র মোদীর অনুগামী নন, তা প্রকাশ্যে আগেও বলেছেন অনুরাগ। কিন্তু তার পরিণাম কি এটাই? এই ঘটনার পর সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ প্রশ্ন তুলেছেন, ফের বিজেপির শাসনে কী হতে চলেছে, প্রথম দিন থেকেই তার প্রমাণ পাওয়া শুরু হয়ে গেল। কেউ বা বলেছেন, এ বার সিনে ইন্ডাস্ট্রি ব্যাপক হারে আক্রান্ত হবে, এ যেন তার আগাম ইঙ্গিত।