অপেক্ষার অবসান,মুক্তি পেল ‘কলঙ্ক’ টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই : দীর্ঘ অপেক্ষার অবসান। মঙ্গলবার মুক্তি পেল অভিষেক বর্মন পরিচালিত ও করন জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ সিনেমার টিজার। করণ জোহর মানেই বড় ক্যানভাস ৷ দারুণ আর্ট এফেক্টস ৷ একেবারে মেলোড্রামা ঠাসা ৷ সঙ্গে থিয়েটারের লুক ৷ এই সবই রয়েছে কলঙ্ক ৷ তাঁর আভাস মিলল টিজারেই ৷ সঙ্গে ইঙ্গিত দুর্দান্ত এক প্রেমের গল্প !

kalank2 4267329 m
চরিত্রের সাজে

মাল্টিস্টারকাস্টের এই ফিল্মে প্রায় ২১ বছর পর ফের একবার মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে দেখা যাবে। এছাড়াও অভিনয় করছেন বরুণ ধওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর।আলিয়া সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আজ থেকে কলঙ্ক…।’ টিজার লঞ্চের অনুষ্ঠানে মুম্বইয়ে রঙ মিলিয়ে পোশাক পরেছিলেন তারকারা। সঞ্জয়-মাধুরীর রঙ ছিল কালো। বরুণ-আলিয়া সাদা এবং আদিত্য-সোনাক্ষী লাল রঙে সেজেছিলেন।  সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

১৯৪৫ সালের প্রেক্ষাপটে কলঙ্ক সিনেমার গল্পের জাল বুনেছেন পরিচালক অভিষেক বর্মন। যে কাহিনিতে সম্পর্ক, লড়াই, যুদ্ধের এক অবিচ্ছেদ্য বন্ধন রয়েছে। টিজারে মাত্র দু’টি ডায়লগ রয়েছে। ‘‘কিছু সম্পর্ক ঋণের মতো যাদের শুধু রক্ষণাবেক্ষণ করলেই হয় না, চুকিয়ে যেতে হয়।”— ডায়লগটি রয়েছে বরুণ ধাওয়ানের কন্ঠে। আরেকটি ডায়লগ, ‘‘যখন কারও বরবাদ হয়ে যাওয়াকে নিজের জিত বলে মনে হয়, তখন বুঝতে হয় আমার থেকে বেশি বরবাদ আসলে এই দুনিয়ায় আর কেউ হয়নি”— এই ডায়লগটি আলিয়া ভাটের কন্ঠে একেবারে শেষে শোনা গিয়েছে। দেখে নিন
মাল্টিস্টারকাস্টের এই ফিল্মটির টিজার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest