অফ শোল্ডার ড্রেসে সেলফি পোস্ট, ফের ট্রেন্ডিং তালিকার শীর্ষে সুহানা খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: এখনও বলিউডে তেমন ভাবে পা রাখেননি সুহানা খান । তবে তিনি জন্মসূত্রে তারকা। অভিনেতা শাহরুখ খান এবং প্রযোজক গৌরী খানের মেয়েকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং তালিকা দেখতে পাওয়া যায়। রবিবার সন্ধ্যায় সুহানা ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন নিজের একটি অসামান্য সেলফি পোস্ট করে। সেই সেলফিতে তার সঙ্গে ছিলেন তার এক বন্ধুও। ছবিটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। পরে বিভিন্ন ফ্যান ক্লাবও সেই ছবিটি শেয়ার করে। ছবিতে দেখা যাচ্ছে একটি প্রিন্টেড অফ শোল্ডার ড্রেস পরে সুহানাকে। তাকে অসম্ভব ব্যক্তিত্বময়ী দেখতে লাগছে। খুব সামান্য মেকআপ ব্যবহার করে ছবিটি তুলেছেন সুহানা খান।

https://www.instagram.com/p/BwPRJf6F-Jr/?utm_source=ig_embed

বাবার মতোই সুহানা খান অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করতে চান। পড়াশুনার প্রয়োজনে তিনি বেশিরভাগ সময় লন্ডনে থাকেন। তার বড় দাদা আরিয়ানের বয়স ২১। তিনি ক্যালিফোর্নিয়াতে পড়াশোনা করছেন। তাদের ছোট ভাই আব্রামের বয়স মাত্র ৫। সে আপাতত মুম্বইয়ে বাবা-মায়ের সঙ্গেই থাকে।

https://www.instagram.com/p/BpPgVg2F6mE/

সুহানা খান মুম্বইয়ে এলেই তার প্রিয় বন্ধু অনন্যা পান্ডের সঙ্গে দেখা করেন। অনন্যা পান্ডে পুনীত মালহোত্রার পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাদের আর এক প্রিয় বন্ধু হলেন শানায়া কাপুর, যিনি সঞ্জয় কাপুর এবং মেহের কাপুরের মেয়ে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest