Site icon The News Nest

অস্ত্রোপচার সফল, সুস্থ আছেন রাকেশ রোশন

rakesh roshan

বলিউডের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের গলায় ক্যানসার ধরা পড়েছে। মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসকেরা মঙ্গলবার তাঁর গলায় অস্ত্রোপচার হয়। বুধবার তাঁর ছোট ভাই সংগীত পরিচালক রাজেশ রোশন বলেছেন, ‘তাঁর অস্ত্রোপচার নিয়ে আমরা উদ্বিগ্ন ছিলাম। গোটা পরিবার হাসপাতালে জড়ো হয়েছিল। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, তিনি এখন ভালো আছেন। আশা করছি, তিন দিন পর হাসপাতাল থেকে তিনি বাসায় যেতে পারবেন।’

রাকেশ রোশন যে ক্যানসারে আক্রান্ত তা সম্প্রতি জানান হৃতিক রোশন। ইনস্টাগ্রামে বাবার সঙ্গে জিমে তোলা একটি ছবি দিয়ে হৃতিক রোশন লিখেছেন, ‘সপ্তাহ দু–এক আগে বাবার গলায় প্রথম পর্যায়ের স্কোয়ামাস সেল কার্সিনোমা ধরা পড়েছে। চিকিৎসার প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। বাবা যথেষ্ট শক্ত মনের মানুষ। তাঁকে দেখে মনে হচ্ছে, ক্যানসারের সঙ্গে যুদ্ধের জন্য তিনি পুরোপুরি প্রস্তুত।’ তিনি আরও লিখেছেন, ‘জানতাম বাবা আজও জিমে যাবেন। আমার দেখা সবচেয়ে শক্ত মনের মানুষ বাবা। তাঁর মতো একজন মানুষ আমাদের পরিবারের লিডার, আমরা ধন্য।’ জানা গিয়েছে, রাকেশ স্কুয়ামাস সেল কারসিনোমায় আক্রান্ত। এটি একধরনের গলার ক্যানসার৷ এই ধরনের ক্যানসারে গলার কোষ অনিয়ন্ত্রিতভাবে বৃদ্ধি পায়।
রাকেশ রোশনের অসুস্থতার কথা শুনে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।রাকেশ রোশনের বয়স ৬৯ বছর। তিনি প্রথম অভিনয় করেন ১৯৭০ সালে। ছবির নাম ‘ঘর ঘর কি কাহানি’। এরপর ৯৪টি ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘ওম শান্তি ওম’। তিনি ১৩টি ছবি পরিচালনা করেছেন। পরিচালক রাকেশ রোশনের প্রথম ছবি ‘খুদগর্জ’। সর্বশেষ পরিচালনা করেছেন ‘কৃষ থ্রি’। ‘কৃষ’ সিরিজের সব কটি ছবির প্রযোজকও তিনি। এ পর্যন্ত তিনি ১৯টি ছবি প্রযোজনা করেছেন। বাবা রাকেশ রোশনের হাত ধরে বলিউডে যুক্ত হন হৃতিক রোশন। সেই ছবিটি ছিল ‘কহো না পেয়ার হ্যায়’।

Exit mobile version