আমার মা-বাবার মতো গিয়ে ভোট দিন, ‘কিউট’ আর্জি ধোনি-কন্যা জিভার, শুনেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#রাঁচি: এই মুহূর্তে আইপিএল-এ ব্যস্ত তিনি। দল প্লে অফে ওঠায় আরও কঠিন লড়াই সামনে। কিন্তু তার মধ্যেই সময় করে একদিনের জন্য নিজের হোমটাউন রাঁচি ঘুরে গেলেন মহেন্দ্র সিং ধোনি। ঘরে ফেরার কারণ অবশ্য অন্য। সোমবার ভোট ছিল যে। আর তাই রাঁচিতে এসে ভোট দিয়ে গেলেন ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী। আর এই ভোটের পরেই দেশের মানুষকে ভোট দেওয়ার জন্য আবেদন জানালেন ধোনির মেয়ে জিভা। মেয়ের আবেদন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করলেন মাহি।

সোশ্যাল মিডিয়ার দৌলতে ধোনিকন্যা এখন রীতিমতো স্টার। এই বয়সেই পাঁচ-ছ’রকমের ভাষা রপ্ত করে ইতিমধ্যেই তাক লাগিয়ে দিয়েছে সে। বাবার সঙ্গে বাংলায় কথা বলতেও শোনা গিয়েছে তাকে। এবার সেই জিভার মুখেই শোনা গেল ভোটের কথা। ইংরাজিতে ভোটারদের আহ্বান জানাল সে। বাবার কোলে বসে খুদে জিভা বলল, “বুথে যান এবং ভোট দিন ঠিক যেমন আমার বাবা-মা দিয়েছে।”

https://www.instagram.com/p/BxHZXhrlCH1/

আগে ফিটনেস নিয়েও বাবাকে টিপস দিতে শোনা গিয়েছে তাকে। মেয়ের নানা কাণ্ডকারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন ধোনি। সোমবারও পোস্ট করলেন একটি নতুন ভিডিও। এদিনই রাঁচিতে ভোট দিয়েছেন মাহি এবং সাক্ষী ধোনি। আইপিএলের প্লে অফের লড়াইয়ে নামার আগে সস্ত্রীক ভোটাধিকার প্রয়োগ করলেন চেন্নাই অধিনায়ক। সঙ্গে ছিল খুদে জিভাও।

ভোট দেওয়ার পরই মেয়েকে নিয়ে একটি ভিডিও করে পোস্ট করেন ক্যাপ্টেন কুল। সেখানেই জিভার মুখে ভোটের আবেদন শোনা গেল।  জিভার কথা শেষ হওয়ার পরেই ধোনিকে দেখা যায় নিজের বাঁ’হাতের ভোটের কালি লাগানো আঙুল দেখাতে। ধোনির মতো করে আঙুল দেখায় জিভাও। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিষ্টি জিভার ভিডিওটি দেখে নেটিজেনদের মুখ থেকে একটা শব্দই বেরোচ্ছে, ‘অঅঅ…।’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest