Site icon The News Nest

আর এক বার প্লিজ়! রাহুল গান্ধীর শুশ্রূষায় মুগ্ধ জখম সাংবাদিক

WhatsApp Image 2019 03 27 at 11.36.15 PM

নয়াদিল্লি: রাস্তায় দুর্ঘটনার মুখে পড়েছিলেন এক সাংবাদিক। পাশ দিয়ে যাচ্ছিল রাহুল গান্ধীর গাড়ি। রক্তাক্ত মানুষটিকে দেখেই গাড়ি থামালেন তিন। তাঁকে নিজের গাড়িতে তুলে নিয়ে গেলেন হাসপাতালে। পথে সামান্য শুশ্রূষাও করলেন রাহুল। কংগ্রেস সভাপতির এই সুন্দর আচরণের ভিডিও সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হতেই প্রশংসার বন্যা বয়ে গেল।

বুধবার দিল্লির হুমায়ুন রোডের এই ঘটনায়, আহত সাংবাদিকের নাম রাজেন্দ্র ব্যাস। রাজস্থানের একটি দৈনিকে সাংবাদিকতা করেন তিনি। দিল্লি এসেছিলেন, ভোটের খবর কভার করতে। এ দিন দুপুরে আচমকাই ব্যস্ত রাস্তায় তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। ছিটকে পড়ে যান তিনি। ঘটনাচক্রে, সেই সময়েই দিল্লির তালকাটোরা স্টেডিয়ামে একটি জনসভা থেকে ফিরছলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ফেরার পথেই ওই সাংবাদিককে পড়ে থাকতে দেখেন তিনি।

সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে রাজেন্দ্রকে তোলেন রাহুল। রুমাল ভিজিয়ে তাঁর কপালের ক্ষতয় লাগিয়ে দেন যত্ন করে। এই সময়ে ঘটনাটি ভিডিও করছিলেন এক জন। ওই ভিডিও-য় আহত সাংবাদিক রাজেন্দ্রকে বলতে শোনা যায়, “স্যার আর এক বার রুমালটা দিন প্লিজ়, আমি এই ভিডিওটা ব্যবহার করব পরে।” এ কথা শুনেই হেসে ফেলেন রাহুল। এর পরে এইমসে নিয়ে গিয়ে ওই সাংবাদিকের চিকিৎসাও করান তিনি।

কংগ্রেস সভাপতির এই আচরণ মন কেড়েছে নেটিজেনদের। বিশেষ করে কংগ্রেস সমর্থকেরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। তাঁরা বলছেন, রাহুলের মতো ভাল মনের মানুষকেই প্রয়োজন আগামী দিনে দেশের নেতা হিসেবে। কেউ কেউ আবার মোদির সঙ্গে তাঁর তুলনা টেনে বলছেন, নরেন্দ্র মোদির মতো উদ্ধত ব্যক্তির তুলনায় রাহুল অনেক বেশি গ্রহণযোগ্য।

Exit mobile version