Site icon The News Nest

কল গার্ল বলে ট্রেনে পোস্টার! ফোন-মেসেজে অতিষ্ঠ টলি অভিনেত্রী পুলিশের দ্বারস্থ

bristi roy

কলকাতা: নাট্যকর্মী হিসেবে তিনি পরিচিত মুখ। কাজ করেছেন বেশ কিছু সিরিয়ালেও। কিন্তু উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই তাঁকে হেনস্থা করতে কেউ বা কারা তাঁর ছবি ও মোবাইল নম্বর অকাতরে বিলিয়ে দিয়েছে কলগার্ল হিসেবে। শিয়ালদহ শাখার লোকাল ট্রেনে এবং বেশ কিছু স্টেশনে দেখা গিয়েছে তাঁর ছবি দেওয়া পোস্টার।  তাতে সাড়া দিয়ে ওই নম্বরে ফোনও করছেন অনেকেই। হোয়াটসঅ্যাপ ভরছে বিভিন্ন অশ্লীল মেসেজে। প্রথমে এ বিষয়ে গুরুত্ব দেননি। কিন্তু বর্তমানে ওই মেসেজই হয়ে উঠেছে ওই অভিনেত্রীর মানসিক অবসাদের কারণ। বাধ্য হয়ে সোনারপুর থানারও দ্বারস্থ হয়েছেন তিনি।

সম্প্রতি শিয়ালদহ দক্ষিণ শাখার প্রায় প্রতিটি ট্রেন এবং বেশ কিছু স্টেশনেএকটি পোস্টার দেখা যাচ্ছে। সেই পোস্টারেবৃষ্টি রায়ের নাম ও ফোন নম্বর উল্লেখ করে লেখা হয়েছে, ‘আপনি কি কষ্টে আছেন? রাতে ঘুম আসে না? বউ দূরে থাকে? আর ভাবনা চিন্তা নয়, চলে আসুন আমাকে ফোন করে। সঙ্গে ইনকাম ১০ থেকে ২০ হাজার।’

বৃষ্টির অভিযোগ, গত এক মাস ধরে বিভিন্ন নম্বর থেকে প্রতিদিন প্রায় তিনশোফোন পাচ্ছেন তিনি। ফোনে তাঁকে অশালীন প্রস্তাব দেওয়া হচ্ছে। আচমকা এই ধরনের ফোন পেয়ে প্রথমে হতবাক হয়ে গিয়েছিলেন তিনি। বৃষ্টির দাবি, প্রথমে তিনি কিছুই বুঝে উঠতে পারছিলেন না। দিন দশেক আগে স্টেশনগুলিতে ছড়িয়ে পড়াওই পোস্টারের কথা জানতে পারেন তিনি। সঙ্গে সঙ্গে সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বৃষ্টি। গত ২৮ অগস্ট ওই থানায় করাবৃষ্টির এফআইআরের প্রেক্ষিতেতদন্ত শুরু করেছে পুলিশ। তবে ফোন আসা এখনও বন্ধ হয়নি বলেই দাবি ওই অভিনেত্রীর। সোমবার সকালেওতাঁর কাছে অশালীন প্রস্তাব-সহ ফোন এসেছে বলে জানিয়েছেন বৃষ্টি।

তবে ঠিক কারা এই কাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। যে ছবি পোস্টারে ব্যবহার করা হয়েছে সেই ছবি কিছুদিন আগে পর্যন্ত তাঁর হোয়্যাটসঅ্যাপে ডিপি ছিল। ফলে খুব ঘনিষ্ঠ বা পরিচিত কেউ তাঁর কেরিয়ারে কোপ ফেলতেই এসব করেছে তা স্পষ্ট অভিনেত্রীর কাছে। ঘটনায় খুবই মর্মাহত অভিনেত্রী। এই ঘটনা প্রভাব ফেলেছে তাঁর ব্যক্তিগত জীবনেও। স্বাভাবিক ছন্দে কীভাবে ফিরবেন সেই নিয়েই চিন্তিত বৃষ্টি।

Exit mobile version