কোহলির সঙ্গে মস্করা করে ট্রোল হলেন হরভজন সিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: জাতীয় দলে বেশ কিছু বছর একসাথে খেলছেন তারা।বিরাট কোহলির তুলনায় হরভজন সিং অনেকটাই সিনিয়র হলেও দুইজনের একে অপরের প্রতি অসীম শ্রদ্ধা এবং ভালোবাসা।পাশাপাশি সুযোগ পেলে একে অপরের সাথে মেতে ওঠেন খুনসুটিতে।এবছর আইপিএলে চেন্নাই বনাম আরসিবি ম‍্যাচ চলাকালীন তার বেশ কিছু ঝলক আমরা দেখেছি। এইবার সুযোগ পেয়ে ইন্সটাগ্রামে কোহলির সঙ্গে মস্করা করলেন ভাজ্জি। যার জন্য ট্রোল হতে হল তাঁকে।

সম্প্রতি একটি ছবি ইন্সটাতে পোস্ট করেছিলেন বিরাট।তার ক‍্যাপশনে তিনি লিখেছিলেন ,” প্রতিটা দিন আমাদের কিছু না কিছু শেখায়, আমাদের উচিত তা শেখা এবং তার নিজেদের কে সমৃদ্ধ করা ” , কোহলির ছবির ক‍্যাপশনই হয়ে গেল ভাজ্জির মজার উৎস ,তিনি কমেন্টে লিখলেন ” প্রতিটা দিন এখন তোমার কাছে আরও বেশি অর্থ উপার্জনের সুযোগ” ! প্রসঙ্গত, একথা এখন সকলের জানা যে এইমুহুর্তে বিশ্বের অন‍্যতম ধনী ক্রীড়াব‍্যক্তিত্বের অন‍্যতম কোহলি।ব্যস, তার পরই হরভজনের উপর ঝাঁপিয়ে পড়েন কোহলি-ভক্তরা। একের পর এক কটাক্ষ উড়ে আসতে থাকে হরভজনকে লক্ষ্য করে। কেউ কেউ তাঁকে জাতীয় দল থেকে বাদ পড়ার জন্যও কটাক্ষ করতে শুরু করেন। অনেকে আবার বলতে শুরু করেন, হিংসার জন্যই নাকি এমন কথা বলেছেন ভাজ্জি! কঠোর পরিশ্রম করেই সাফল্য পেয়েছেন কোহলি। সেখানে উপার্জিত অর্থ তাঁর প্রাপ্য। এমনই জানিয়েছেন সমর্থকরা।

কোহলি বা ভাজ্জি, কেউই অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করেননি। আসলে ক্রিকেটাররা তো একে অপরের সঙ্গে এমন ঠাট্টা-তামাশা করেই থাকেন! কে-ই বা এসব নিয়ে মাথা ঘামান! কিন্তু নেট-দুনিয়ার একাংশ এমন সব ইস্যু পেলে সুযোগ ছাড়তে চায় না। এক্ষেত্রেও তাই হল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest