কড়া হাতে দুষ্টের দমন করতে আসছে বাংলার প্রথম সুপারহিরো ‘বিদ্রোহী’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েবডেস্ক : যারা ভাবতেন বাংলায় আবার সুপার হিরো হয় না কী আবার, তাদের জবাব দিতে আসছে সুপার হিরো ‘বিদ্রোহী’।বাংলা বিনোদনের দুনিয়ায় গোয়েন্দাদের ছড়াছড়ি,বাদ নেই এডভেঞ্চার বা সায়েন্স ফিকশন চরিত্রদেরও। শুধু অভাব থেকে গেছে এক সুপারহিরো বা এক অতিমানবিক মহামানব চরিত্রের । তাই এতদিন বিদেশী সুপারম্যান,ব্যাটম্যান,স্পাইডারম্যান বা বড়জোর দেশীয় শক্তিমান বা কৃষরাই ছিল ভরসা । কিন্তু এইবার পরিচালক অভিনেতা সৌমাল্য দত্তের হাত ধরে বাংলার সেই অভাব পূরণ হতে চলেছে। কারও কপি-পেস্ট নয়। বাংলার নিজস্বতা থাকবে এই গল্পজুড়ে। সেখানে উঠে আসবে বাংলার নানা সামাজিক ও রাজনৈতিক সংকট। ‘বিদ্রোহী’ দেখাবে দিশা।

56862242 1131175333729117 6864640980746764288 n.jpg? nc cat=102& nc ht=scontent.fccu3 1

সমাজে ঘটতে থাকা নানান অপরাধ দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াবে এই ‘বিদ্রোহী’ । ‘ফিল্মানিয়ার’ ইউটিউব চ্যানেলে ১৪ই এপ্রিল থেকে প্রতি রবিবার করে দেখা যাবে এই ওয়েবসিরিজটি। প্রথম সিজনে মোট ৬টি পর্বে হবে বিদ্রোহীর প্রথম অভিযান । এই সিজনে বিদ্রোহী মূলত মোকাবিলা করবে তার তিন চরম শত্রু গোখরো ,ক্যাকটাস এবং ডেমনের সাথে।সুপারহিরো হলেও বিদ্রোহীর কোনো অলৌকিক ক্ষমতা নেই,তবে আছে বেশ কিছু অত্যাধুনিক গ্যাজেট ও অস্ত্র যা তাকে করে তুলেছে একজন সুপারহিরো। বিদ্রোহী আগে নিজেই ছিল একজন কুখ্যাত অপরাধী ,কিন্তু জীবনের নানান ঘাত প্রতিঘাতে আজ সে নিজেই হয়ে উঠেছে অপরাধীদের যম ও দুর্বলদের মসিহা। বিদ্রোহী কে সহযোগিতা করবে তার দুজন অনুচর সিংহী এবং তড়িৎ। প্রতিটি পর্বেই থাকবে বিদ্রোহীর রুদ্ধশ্বাস টানটান অভিযান ।

57077600 2137753856307512 386560830600118272 n.jpg? nc cat=107& nc ht=scontent.fccu3 1
সমাজের রন্ধ্রে রন্ধ্রে জমা দুর্নীতি সাফ করবে এই বাঙালি সুপার হিরো।বাঙালি চায় সমাজ দুর্নীতি মুক্ত হোক। কিন্তু কে আনবে এই মুক্তি। যারা মুক্তির দায়িত্ব নিয়েছিলেন সেই রাজনেতা থেকে প্রশাসন প্রায় সকলে আক্রান্ত দুর্নীতিতে। সাধারণের মধ্যে বাড়ছে হতাশা। মানুষ যা বাস্তবে পারেনা তা সে কল্পনাই পেতে চায় । তাই নিশ্চিতভাবে এটি সাড়া ফেলবে বঙ্গ জীবনে।

ওয়েব সিরিজটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা পার্থ মিত্র,মিতা বসু,প্রসেনজিৎ পাল,সৈকত ঘটক,সুমনা আনন্দী মুন,দোলন মজুমদার,যুবরাজ বাল্মিকী সহ আরো অনেকে এবং বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সয়ং সৌমাল্য দত্ত। কাহিনী চিত্রনাট্য ও পরিচালনায় সৌমাল্য দত্ত। প্রযোজনায় রিনা দত্ত ও রিয়া দত্ত। দেখে নিন ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest