Site icon The News Nest

চৌকিদার হতে পারব না,মোদীর নির্বাচনী ইস্যুতে জল ঢাললেন সুব্রহ্মণ্যম স্বামী

swamy story 647 021616054132

নয়াদিল্লি: ভোটের ঘণ্টা বেজে গিয়েছে ৷ আগামী ১১ এপ্রিল প্রথম দফার ভোট ৷ রাফাল যুদ্ধবিমান থেকে নীরব মোদী ৷ একের পর এক ইস্যুতে গলায় চেপে বসেছে রাহুলের স্লোগান ‘চৌকিদার চোর হ্যায় ’ ৷ যার জেরে চৌকিদার-চাপ কাটাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ এবং রাজ্যের বিজেপি নেতা মন্ত্রীরাও নিজেদের নামের আগে যোগ করেছিলেন ‘চৌকিদার’ ৷ তবে, এই ট্রেন্ডের হাওয়ায় গা ভাসিয়ে দেননি বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী ৷উল্টে এর বিরোধিতা করলেন তিনি।

কেন তিনি ট্যুইটার হ্যান্ডেলে নিজের নাম পরিবর্তন করলেন না ? সেই নিয়ে একাধিকবার প্রশ্ন করা হলেও সেই সমস্ত প্রশ্নের পাশ কাটিয়ে গিয়েছেন তিনি ৷ অবশেষে, রবিবার মুখ খোলেন তিনি ৷রবিবার এক তামিল টিভি চ্যানেলে সুব্রহ্মণ্যম স্বামী বলেন, ‘টুইটারে নিজের নাম বদল করিনি। কারণ আমি চৌকিদার হতে পারি না। আমি ব্রাহ্মণ। একজন ব্রাহ্মণ চৌকিদার হতে পারে না। আমি নির্দেশ দেব। সেই নির্দেশ অনুযায়ী কাজ করবে একজন চৌকিদার। কেউ কোনও চৌকিদার নিয়োগ করলে সে এটাই আশা করবে।’

জাতপাত নিয়ে নাক উঁচু হিসেবে আগেও নিজের পরিচিতি দিয়েছেন বিজেপির এই নেতা। ফলে স্বাভাবিক ভাবেই এই বারও এরকম ভাবে জাত উল্লেখ করে করা তাঁর মন্তব্যকে ভালো চোখে দেখেননি অনেকেই। তাঁর এই মন্তব্যের ১৫ সেকেন্ডের ক্লিপ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে তাঁর চিন্তাধারার সমালোচনা শুরু করে দেন নেটিজেনরা।

Exit mobile version