ছেলের সঙ্গে পাল্লা দিয়ে পুশ আপ করছেন মিলিন্দ সোমানের ৮০ বছরের মা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: অভিনেতা এবং সুপারমডেল মিলিন্দ সোমানের ফিটনেস এবং স্ট্যামিনা গত কয়েক বছরে সারা দেশের অন্যতম আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এই ফিটনেসের অনুপ্রেরণা কে! এই প্রশ্নের উত্তরে একটি ভিডিওই সকলকে তাজব করে দেবে। মিলিন্দ সোমানের ৮০ বছরের মা এখনও একটানা ১৬ টা পুশ আপ করে ফেলছেন অবলীলায়! মাদার্স ডে-তে টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে, ভারতের প্রথম সুপারমোডেল এবং ফিটনেস আইকন মিলিন্দ সোমানকে দেখা যাচ্ছে সৈকতে পুশ আপ করছেন তাঁর মায়ের পাশেই। শাড়ি পরে তাঁর মা উষা সোমানও পুশ আপ করছেন দুরন্ত!

পুশ আপের পর, ৫৩ বছর বয়সী পিঙ্কাথনের অ্যাম্বাসাডর মিলিন্দ বলেন: “এই বার্তাটি সব মায়েদের জন্য। প্রতিদিন আপনার নিজের জন্য কিছুটা সময় বের করুন, পাঁচ মিনিট হোক বা ১০ মিনিট, যতটা পারেন। আমরা আপনাদের সবাইকে সুপার ফিট দেখতে চাই। শুভ মাতৃ দিবস।” তারপরেই মায়ের গালে আলতো করে চুমু খেয়েই শেষ করেন এই ভিডিওটি। প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি।

বিখ্যাত এই মডেলের মা এই যে প্রথম এমন দৃষ্টান্ত স্থাপন করেছেন তা নয়। তাঁর যখন ৮০র কাছাকাছি বয়স, খালি পায়ে শাড়ি পরে ম্যারাথনে দৌড়েছেন তিনি, সেটা সাল ২০১৬। এখানেই শেষ নয়, প্ল্যাঙ্কসও করেছেন তিনি। এর আগে বহুবার ১০০ কিলোমিটার হাঁটায় অংশও নিয়েছেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest