জমি মাফিয়াদের বিরুদ্ধে লড়াই, শুরু হল উৎপল ভট্টাচার্যের নতুন সিনেমার শুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: এর আগে শর্টফিল্ম ‘ঘরের বাইরে ঘর’ দিয়ে মানুষের মন জয় করেছেন পরিচালক উৎপল ভট্টাচার্য। এবার তিনি শুটিং শুরু করলেন নতুন সিনেমা ‘দীপশিখা’র। যে গল্প গড়ে উঠেছে জমি মাফিয়াদের বিরুদ্ধে এক যুবকের লড়াই নিয়ে।

পরিচালক জানিয়েছেন, গল্পটি গড়ে উঠেছে একটি স্কুল নিয়ে। জমি মাফিয়ারা স্কুলটি দখল করে মাল্টিস্টোরড বানাতে চায়। নষ্ট করে দিতে চায় স্কুল সংলগ্ন বাগান, খেলার মাঠ। কিন্তু জমি মাফিয়াদের এই কাজে বাঁধা দেন স্কুলের প্রধান শিক্ষক মধুসূধন বাবু। এই জন্য তাঁকে জমি মাফিয়াদের হাতে খুন হতে হয়। নায়ক দীপ তাঁর বাবার খুনের বদলা কি ভাবে নেয়, তা নিয়ে গড়ে উঠেছে সিনেমা।

সিনেমাটির গল্প লিখেছেন পরিচালক নিজেই। অভিনয়ে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পিয়া সেনগুপ্ত, সুদীপ্ত বসু, অমিতাভ চক্রবর্তী, রিম্পা চক্রবর্তীকে। সিনেমাটিতে হিরোর ভূমিকায় অভিনয় করছেন নবাগত কুমার সন্দীপ। জমি মাফিয়ার ভূমিকায় দেখা যাবে প্রণয় শর্মাকে। পরিচালকের মতে, আগামী দিনে তারকা হিসাবে জ্বলে উঠবেন কুমার সন্দীপ ও প্রণয় শর্মা ।

এছাড়া অভিনয় করেছেন- নবাগতা সমাপ্তি, শিশুশিল্পী অনিন্দিতা চক্রবর্তী। এরোমা ক্রিয়েটিভ ওয়ার্ল্ডের পক্ষ থেকে নিবেদন করা হচ্ছে এটি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest