Site icon The News Nest

জল্পনার অবসান, বিজেপিতেই যোগ দিলেন কংগ্রেস-ঘনিষ্ঠ গায়িকা স্বপ্না চৌধুরি

sapna choudhary

#নয়াদিল্লি: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপিতেই যোগ দিলেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা স্বপ্না চৌধুরি। রবিবার মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, বিজেপির সাধারণ সম্পাদক রাম লাল ও দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারির উপস্থিতিতে কেন্দ্রের শাসকদলে যোগ দেন তিনি। দলকে আরও শক্তিশালী করতে দেশব্যাপী সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। সেই উপলক্ষে দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ক্যাম্প খুলেছে তারা। রবিবার সকালে সেখানে গিয়ে বিজেপির সদস্যপদ সংগ্রহ করেন তিনি। তাঁকে যোগদান করিয়েই দিল্লিতে এই কর্মসূচির সূচনা করল বিজেপি।

লোকসভা ভোটের আগে চাউর হয়ে গিয়েছিল কংগ্রেসে যোগ দিয়েছেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরি। পরে তিনি নিজেই জানিয়ে দেন, কংগ্রেস নেতৃত্বের সঙ্গে তাঁর এ বিষয়ে কোনো কথা হয়নি। এমনকী কংগ্রেসের তরফে স্বপ্নার যোগাদানের প্রমাণ হিসাবে তাঁর স্বাক্ষরিত একটি সদস্যপদের একটি স্লিপও তুলে ধরা হয়েছিল, সেটাকেও পুরনো বলে দাবি করেন স্বপ্না।

সে সময় সদ্য কংগ্রেসের সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়া প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায়। যদিও স্বপ্না জানান, প্রিয়ঙ্কা গান্ধী তাঁর সঙ্গে দেখা করেছেন বলে যে ছবি সংবাদ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে, সেটাও পুরনো। একই সঙ্গে তিনি বলেন, এ বারের লোকসভা ভোটে তিনি কোনো রাজনৈতিক দলের হয়েই প্রচারে নামছেন না।

এরপর কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যে খবর ছড়ানোর অভিযোগ তোলে বিজেপি। দিল্লির সভাপতি মনোজ তিওয়ারি অভিযোগ করেন, স্বপ্নার অনুমতি ছাড়া তার পুরনো ছবি ব্যবহার করে মিথ্যে প্রচার চালাচ্ছে কংগ্রেস। দাবি করছে, তিনি নাকি মথুরা থেকে বিজেপি প্রার্থী হেমা মালিনীর বিরুদ্ধে ভোটে দাঁড়াবেন। কিন্তু, এই খবর ঠিক নয়। আসলে কংগ্রেস বুঝতে পেরেছে প্রিয়াঙ্কা গান্ধীর নেতৃত্বে তারা ভাল ফল করবে না। তাই স্বপ্নার সুপারস্টার ইমেজকে কাজে লাগিয়ে দলকে জনপ্রিয় করার চেষ্টা করছে। স্বপ্না বিজেপিতে যোগ দিলে তিনি খুশি হবেন বলেও জানান।

Exit mobile version