হিরে খচিত চার কোটির ঠোট! নাম উঠল গিনেসে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিদিন বদলে যাছে ফ্যাশনের সংজ্ঞা। নিত্য নতুন সামগ্রী জায়গা করে নিচ্ছে সাজগোজের তালিকায়। এই সময়ে দাঁড়িয়ে এখনও ‘ঠোটের সাজ’ বলতে যাঁর লিপস্টিক বোঝেন, তাঁরা ব্যাকডেটেড। লিপ আর্ট এখন এমন জায়গায় পৌঁছেছে যে, তার সঙ্গে তাল রাখাই মুশকিল। নেল আর্টের মতই এখন বাজার মাতাছে লিপ আর্ট। তারই চরম নমুনা দেখা গেল অস্ট্রেলিয়ায়। বিখ্যাত জহুরি সংস্থা রোসেনডর্ফ ডায়ামন্ডস তাদের ৫০তম বর্ষে এমন এক লিপ আর্ট পেশ করছে, যার ইনস্টা-পোস্ট এই মুহূর্তে ভাইরাল।
এই চমকে দেওয়া লিপ আর্ট-এর মডেল চার্লি অক্টাভিয়া।১২৬টি হিরে দিয়ে সজ্জিত এই ওষ্ঠ-সজ্জার পিছনে খরচ হয়েছে ৫৪০,৮৫৮.৫৯ মার্কিন ডলার। ভারতীয় অর্থমূল্যে যা ৩.৭৮ কোটি টাকা। এই সজ্জায় ব্যবহৃত হয়েছে ২২.৯২ ক্যারাট ওজনের হিরে। মেক আপ আর্টিস্ট ক্লেয়ার ম্যাক এই হিরেগুলিকে সেট করেন মডেলের ঠোঁটে। প্রথমে ব্ল্যাক ম্যাট লিপস্টিক ও পরে কৃত্রিম আইল্যাশ লাগানোর আঠা দিয়ে ১২৬টি হিরেকে মডেলের ঠোঁটে সেট করা হয়। পুরো কাজটি করতে সময় লাগে আড়াই ঘণ্টা।
বিশ্বের সব থেকে দামি লিপ আর্ট হিসেবে এই প্রকল্পকে স্বীকৃতি দিয়েছে ‘গিনেস বুক অফ রেকর্ডস। খুশি রোসেনডর্ফ ডায়ামন্ডস, খুশি মডেল অক্টাভিয়াও। অন্য ধরনের লিপ আর্ট করে আপনিও নয়া ফ্যাশানে গা ভাসাবেন নাকি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest