Site icon The News Nest

ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ-নাতাশা, এই সৈকত শহরেই বসছে বিয়ের আসর

varun dhawan

#মুম্বই: বলিপাড়ায় বিবাহবাসরের রেশ শেষ হয়েও যেন হচ্ছে না শেষ। অনুষ্কা-বিরাটের পর গতবছর দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কা থেকে কপিল-গিন্নি– একে একে অনেক সেলেব জুটির চার হাতই এক হয়েছে। মায়ানগরী মুম্বইয়ের বাতাসে এখন যেন ভালবাসা-রোমান্সের মাখামাখি। তালিকায় রয়েছে ফারহান আখতার, শিবানি দান্দেকরের নামও। শোনা যাচ্ছে, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ যেভাবে জর্জিয়া-নির্ভর হয়ে পড়েছেন, তিনিও নাকি খুব শিগগিরই গার্লফ্রেন্ড জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে নিকাহ সারবেন। তবে, এই সম্ভাব্য তালিকায় সংযোজন হতে চলেছে আরেক নতুন তারকা জুটির নাম। ‘কলঙ্ক’ স্টার বরুণ ধাওয়ান এবং তাঁর বহুদিনের প্রেমিকা নাতাশা দালাল নাকি এবছরই বিয়ে সারতে চলেছেন। কানাঘুষো শোনা গিয়েছে, বরুণ এবং নাতাশা ডিসেম্বেরই গাঁটছড়া বাঁধছেন। সুতরাং, বলিপাড়ার আরেক এলিজিবল ব্যাচেলরের উইকেট পড়ল বলে! বরুণ-নাতাশাও নাম লেখাতে চলেছেন সেলেব দম্পতিদের খাতায়।

বরুণ যে এবছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সেখবর বেশকিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুষো শোনা যাচ্ছিল। যদিও এইসব খবরই গুজব বলে বারবার উড়িয়ে দিয়েছেন অভিনেতা। তবে সূত্রের, বরুণ যতই সবকিছু গুজব বলে উড়িয়ে দেন না কেন, ‘পিঙ্কভিলা’ সূত্রে খবর এবছরের ডিসেম্বর মাসেই বসছে বরুণের বিয়ের আসর। তবে বিরাট-অনুষ্কা, দীপবীর-এর মতো বিদেশের মাটিতে নয়, বরুণ বিয়ের জন্য বেছে নিয়েছেন এদেশের সৈকত শহর গোয়াকে। সেখানেই নাকি বসছে বরুণ ও নাতাশার বিয়ের আসর। ইতিমধ্যেই দুই পরিবারের তরফে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে বলে খবর মিলিছে।  জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে বরুণ ও নাতাশার দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনরাও ছাড়াও তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, বলিউডের বেশকিছু সেলেব উপস্থিত থাকবেন। প্রসঙ্গত, কিছুদিন আগে নাতাশার জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন বরুণ ধওয়ান। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। শোনা যায়, ছেলেবেলায় তাঁরা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাঁদের দেখা হলে তাঁদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, ”আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।” পাশাপাশি বরুণ জানান, ‘বদলাপুর’, ‘অক্টোবর’-এর মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি ‘কফি উইথ করণ-৬’ এ এসেও নাতাশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তাঁর জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা।

Exit mobile version