ডেকরেটর্সকে মারধর, ভাঙল স্টেজ; বাতিল যোগী আদিত্যনাথের ফুলবাগানের সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: বাংলায় ফের বাতিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভা। বুধবার বিকেলে ফুলবাগানে সভা করার কথা ছিল যোগীর। বিজেপি-র অভিযোগ, মঞ্চ বাঁধার কাজ চলছিল সকালে। সেই সভামঞ্চ ভেঙে চুরমার করে দিয়েছে স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। মারধর করা হয়েছে ডেকরেটার্স মালিককেও। তৃণমূল যদিও গেরুয়া শিবিরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

আজ রাজ্যে যোগী আদিত্যনাথের আরও দুটি সভা রয়েছে। একটি সভা রয়েছে হাবরায় ও অন্যটি বেহালায়। বিকেলে বিজেপি রাজ্য দফতরে সাংবাদিক বৈঠক করবেন তিনি। প্রসঙ্গত, এবার লোকসভা নির্বাচনে বিজেপির কাছে ‘পাখির চোখ’ বাংলা। পশ্চিমবঙ্গে পদ্মবাগান তৈরিতে মরিয়া বিজেপি নেতৃত্ব প্রচারে অল আউট অ্যাটাকে নেমেছে এরাজ্যে। দফায় দফায় রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি অমিত শাহ সহ বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

বাংলায় যোগীর সভা বাতিল হওয়ার ঘটনা এই প্রথম নয়। গত ডিসেম্বর-জানুয়ারি মাসে রথযাত্রা বাতিল হওয়ার পর বিজেপি রাজ্য জুড়ে ‘গণতন্ত্র বাঁচাও’ সভা করেছিল। সেই সময়েও হেলিপ্যাড জটিলতায় সভা বাতিল হয়েছিল যোগীর। পুরুলিয়ার সভায় ভাষণ দিতে এসে তাঁর হেলিকপ্টার নেমেছিল ঝাড়খণ্ডে। তারপর সেখান থেকে ২৮ কিলোমিটার সড়ক পথে এসেছিলেন যোগী।রাজ্য বিজেপি-র এক নেতা বলেন, “গত কাল অমিত শাহের রোড শোয়ে জনপ্লাবন দেখে ভয় পেয়েছে তৃণমূল। তাই এই গুন্ডামি।” পাল্টা তৃণমূল নেতাদের বক্তব্য, “গুন্ডামি কারা করে বাংলার মানুষ দেখেছে কালকে। গেরুয়া গুন্ডাদের হাত থেকে বাদ যায়নি বিদ্যাসাগরের মর্মর মূর্তিও।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest