তুরস্কের বোদরুম শহরে বসতে চলেছে নুসরতের বিয়ের আসর, সেজে উঠেছে পার্ক সার্কাসের বাড়িও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: ১৭ তম লোকসভা নির্বাচনের শেষে জীবনের দ্বিতীয় অধ্যায়ের সূচনা করতে চলেছেন সাংসদ নুসরত জাহান। জুন মাসেই নাকি বিয়ে করছেন নায়িকা। পাত্র, নিখিল নায়িকার অনেকদিনের ব্যবসায়ী বন্ধু।

নিখিল জৈনের সঙ্গে অফিসিয়ালি সম্পর্ক স্বীকারও করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এনগেজমেন্টের আংটি পরিহিত একটি ছবিও দিয়েছিলেন নুসরত, সঙ্গে লিখেছিলেন, ”বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর…”। ইস্তানবুলে বিয়ের আসর বসবে এ কথাও সবার জানা। ১৯ জুন থেকে ২১ জুন, দিন তিনেকের জন্যই নাকি বুক করা হয়েছে হোটেল। সূত্রের খবর, ইস্তানবুলে বিয়ের আসর বসছে না নায়িকার। তুরস্কের বোদরুম শহরে বিয়ে হবে নুসরত- নিখিলের। তবে সেখানে থাকছেন না টলিউডের বিশেষ কেউই। মিমি চক্রবর্তী ছাড়া আর কারও বিয়ের দিনগুলোতে বোদরুমে থাকার খবর মেলেনি। দেব ও জিতকে আমন্ত্রন নাকি জানানো হয়েছে, তবে কাজের চাপে তারা সেখানে থাকতে পারবেন না একথাই শোনা যাচ্ছে। আর থাকবেন নুসরতের স্কুলের বন্ধুরা।

১৯ থেকে ২১ জুন পর্যন্ত চলবে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। ১৬ তারিখই তুরস্ক উড়ে যাবেন নুসরত ও তাঁর পরিবারের সদস্যরা। ১৭ তারিখ রয়েছে নুসরত ও নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আর এর ঠিক পরদিন ১৮ জুন রয়েছে নুসরতের মেহেন্দি ও সঙ্গীত-এর অনুষ্ঠান।১৯ থেকে ২১ জুন পর্যন্ত চলবে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। ১৬ তারিখই তুরস্ক উড়ে যাবেন নুসরত ও তাঁর পরিবারের সদস্যরা। ১৭ তারিখ রয়েছে নুসরত ও নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আর এর ঠিক পরদিন ১৮ জুন রয়েছে নুসরতের মেহেন্দি ও সঙ্গীত-এর অনুষ্ঠান। ইতিমধ্যেই আত্মীয় পরিজনদের কাছে নাকি পৌঁছে গিয়েছে নিমন্ত্রন পত্র।চারহাত এক হবে বলে কথা, চরম ব্যস্ততা নাকি নায়িকার পার্কসার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে।

এদিকে তৃণমূল- বিজেপি সংঘর্ষে বিগত কিছুদিন উত্তপ্ত ছিল নায়িকার কেন্দ্র বসিরহাট। সেখানকার মানুষদের শান্তির বার্তা দিয়ে পুরো বিষয়টা থেকে বিরত থেকেছেন নুসরত। সেই নিয়ে কম ট্রোল হতে হয়নি অভিনেত্রীকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest