তৃণমূল নেতা-কর্মী খুনে চাঞ্চল্য রাজ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন দর্পন ওয়েব ডেস্ক:  ফের খুন হলেন এক তৃণমূল কর্মী ও নেতা। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনা কুলতলির পোয়েত নস্করের হাট এলাকা এবং ক্যানিংয়ের দাড়িয়া গ্রাম।  পুলিশ জানিয়েছে, নিহতদের নাম সুরথ মণ্ডল (৪৫) এবং রাজু নস্কর (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় কুলতলি থানার জালাবেড়িয়া এলাকায় একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন সুরথ মণ্ডল। চা খেতে খেতে হঠাৎই বাইরে বেরিয়ে আসেন তিনি । সেই সময় দুটি মোটর বাইকে করে ছয় দুষ্কৃতী এসে ঘিরে ধরে তাকে লক্ষ করে গুলি চালায়। প্রত্যক্ষদর্শীরা জানান পরপর তিনটি গুলি চালায় দুষ্কৃতীরা। দুটি গুলি শরীরে ঢুকে যায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন চায়ের দোকানের সামনে। আশঙ্কাজনক অবস্থায় কুলতলির জামতলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করা হয় ।

অন্যদিকে, রবিবার রাতে দাড়িয়া পঞ্চায়েত প্রধান স্বপ্না নস্করের স্বামী কার্তিক নস্কর ট্যাংরাখালি থেকে বাইকে বাড়ি ফিরছিলেন।  তিনিও তৃণমূল কর্মী হিসেবেই এলাকায় পরিচিত ছিলেন। দাড়িয়ার ঝাড়ি মোড়ের কাছে হামলা চালায় দুষ্কৃতীরা। তার বাইক থামিয়ে তাকে ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ মারে। পরে মৃত্যু নিশ্চিত করতে তাকে গুলি করা হয়।আশঙ্কাজনক অবস্থায় কার্তিক নস্করকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেল তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। স্থানীয়দের দাবি, কার্তিক নস্করের বাইকে ছিলেন আরও একজন। ঘটনার পর থেকে তার কোনও খোঁজ নেই।

উল্লেখ্য, সরস্বতী পুজোর আগের দিন নিজের বাড়ির কাছে উদ্বোধনে হয়ে গুলিবিদ্ধ হয়ে খুন হন নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। গত সপ্তাহে ফের বজবজ এলাকায় নিজের পার্টি অফিসে গুলিবিদ্ধ হন তৃণমূল কাউন্সিলর মিঠুন ঠিকাদার। এর পরে আবার সুরথ মণ্ডল  ও  কার্তিক নস্কর ।এই নিয়ে, গত তিন সপ্তাহে চার তৃণমূল নেতা-কর্মীদের গুলিবিদ্ধ হওয়া ঘটনা ঘটল রাজ্যে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest