Site icon The News Nest

প্রিয়জনকে হারানোর হাহাকার, মিউজিক ভিডিওতে মন ছুঁয়ে যাওয়া অভিনয় রাশেদ রহমানের

sd arjun

নিউজ কর্নার ওয়েব ডেস্ক : সবেমাত্র উদযাপিত হয়ে গেল বাঙালির ঐতিহ্য পার্বনের উৎসব পয়লা বৈশাখ। আর বৈশাখে সবসময় নতুন আমেজ যোগ করে নতুন নতুন গান। সেই ধারাবাহিকতায় বৈশাখে নতুন গান নিয়ে আসল ওপার বাংলার প্রতিষ্ঠান সিডি চয়েজ মিউজিক।

দুই দেশের যৌথ উদ্যোগে তৈরি হওয়া ‘চলো বন্দী হয়ে থাকি’ শিরোনামের এই গানটি সোমবার (১৫ এপ্রিল) সিডি চয়েজ মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। অনিমেষ মন্ডলের কথা ও সুরে গানটি গেয়েছেন বাংলাদেশের গায়ক এস ডি অর্জুন শর্মা।তবে সবথেকে আকর্ষণীয় তথ্য হল এই গানটির ভিডিওতে দেখা যাচ্ছে এপার বাংলার চিত্রাভিনেতা রাশেদ রহমানকে। আসলে
কোনও সীমারেখা দিয়ে বাঁধা যায় না শিল্পীকে। শিল্প বিশেষ কোনও ভূখণ্ডের সম্পদ নয়। সে কারণেই সঙ্গীত,চিত্রকলা, সিনেমা, নাটক- জায়গা করে নেয় দেশ-কাল-সীমারেখার বাইরে মানুষের মনে।
সঙ্গীত কেবল কথার দাসত্ব করে না। তার সুরেও থাকে জাদুমন্ত্র। আজকাল অডিও-ভিজ্যুয়ালের যুগ। মানুষ এখন গানের সঙ্গে চলমান ছবি দেখতে চান। তরুণ-তরুণীরা এই চলমান ছবির সঙ্গে নিজেদের চিত্রায়িত করে মনে মনে। ঝকঝকে ইমেজের কলকাতার চিত্র নায়ক রাশেদ রহমান ইতিমধ্যেই নিজেকে মেলে ধরেছেন এই ইয়ুথদের সামনে।

রাশেদ বলেন, ‘গানটি মূলত কথা নির্ভর। অনিমেষ মন্ডলের কথা ও সুর অসম্ভব সুন্দর। দারুন গেয়েছেন এস ডি অর্জুন শর্মা। সময়ের চাহিদার কারণেই ভিডিও নির্মাণ করা হয়েছে। প্রেম, ভালোবাসা আর প্রিয়জনকে হারানোর হাহাকার গানটিতে ফুটে উঠেছে। ভিডিওটিতে গানটির চমৎকার উপস্থাপনা পাবেন শ্রোতারা। আমি চেষ্টা করেছি শব্দ গুলোকে সুন্দর অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলতে।গানটা সবার মন ছুঁয়ে যাবে এটা আমার প্রত্যাশা। প্রকাশের পর থেকেই খুব প্রশংসা পাচ্ছি। আমার বিশ্বাস এই গান ও আমার অভিনয় শ্রোতা-দর্শকের মনে অন্যরকম দোলা দেবে।’

 

 

 

 

Exit mobile version