Site icon The News Nest

নতুন সাব ব্র্যান্ড ‘রেনো’ নিয়ে হাজির ওপো

1552384885 oppo1

নিউজ কর্নার ওয়েব ডেস্ক : চিনে লঞ্চ হল ওপো-র নতুন সাব-ব্র্যান্ড ‘রেনো’।জানা গিয়েছে, ১০ এপ্রিল ‘রেনো’ ব্র্যান্ডের প্রথম ফোন লঞ্চ হবে। প্রথম ফোন লঞ্চের দিন ছাড়াও ‘রেনো’ ব্র্যান্ডের  লোগো সামনে এনেছে চিনের কোম্পানিটি। তবে নতুন ব্র্যান্ড সম্পর্কে বেশি তথ্য জানায়নি ওপো।

ওপো-র ভাইস প্রেসিডেন্ট ব্রিয়ান শেন চিনের মাইক্রো ব্লগিং ওয়েবসাইট উইবোতে ‘রেনো’ ব্র্যান্ডের লোগো পোস্ট করেছেন।শেন জানিয়েছেন গোটা বিশ্বের গ্রাহকের কথা মাথায় রেখে এপ্রিল মাসে একাধিক প্রোডাক্ট লঞ্চ করবে ওপো। এছাড়াও সোশ্যাল মিডিয়াল একটি ছবি পোস্ট করেছে ব্রিয়ান। সেই ছবিতে ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা দেখা গিয়েছে।যদিও এখনও এই ফোনের বিশেষত্ব নিয়ে কোনও মন্তব্য ওপোর তরফে করা হয়নি, তবু জানা গিয়েছে যে ফোনটিতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ১০এক্স অপটিকাল জুমের ক্যামেরা এবং ৪০৬৫ এমএএইচ ব্যাটারি। থাকবে ফাস্ট চার্জিংয়ের সুবিধাও।

প্রাথমিক ভাবে এর যে লোগো উন্মোচন করা হয়েছে, সেই লোগোতে প্রাধান্য পেয়েছে একাধিক উজ্জ্বল রং। তাই ধারণা করা হচ্ছে, মূলতঃ তরুণদের চাহিদাকে প্রাধান্য দিয়েই নয়া পণ্য নিয়ে আসবে এই ব্যান্ড। ২০১৮ সালে ভারতে লঞ্চ হয়েছিল ওপো-র সাব ব্র্যান্ড ‘রিয়েল মি’। খুব অল্প সময়ের মধ্যেই ভারতে দারুন সাফল্য পেয়েছে এই ব্র্যান্ড।

Exit mobile version