Site icon The News Nest

নিয়ম ভেঙে মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক, প্রসূন জোশীর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ রাজ্ ঠাকরের

bibek 1

মুম্বই: যা দেখা যাচ্ছে, হয় নির্বাচনী বিধি, নয় তো ভারতীয় ছায়াছবির মুক্তি- কোনো না কোনো দিক থেকে নিয়ম ভঙ্গের অভিযোগ উঠছেই পিএম নরেন্দ্র মোদী ছবিটিকে নিয়ে।

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সাধারণ সম্পাদক শালিনী থাকরে মার্চের শেষ দিকে অভিযোগ এনেছিলেন- ছবি তৈরির জন্য দলীয় টাকা নয়ছয় করেছে বিজেপি। দলপ্রধান রাজ থাকরের নাম নিয়ে স্পষ্ট বলেছিলেন শালিনী- গত বছরই রাজ না কি প্রমাণ দিয়েছিলেন, বিজেপি তার নানা কাজের প্রচারের জন্য ছায়াছবিতে লগ্নি করে! অক্ষয় কুমারের টয়লেট এক প্রেম কথা, প্যাডম্যান- সবই না কি এ ভাবেই বিজেপির টাকায় এবং হুকুমে তৈরি! সেই জের টেনে বলেছিলেন শালিনী- এ বারেও তার অন্যথা হয়নি! মোদীর বায়োপিকও তৈরি হয়েছে বিজেপি-র টাকায়, নির্বাচনের প্রচারের অঙ্গ হিসেবেই! তাই নির্বাচন কমিশনের কাছে তাঁরও অনুরোধ- ছবিটির প্রদর্শন যেন নিষিদ্ধ ঘোষণা করা হয়!

আর এ বার মহারাষ্ট্র নবনির্মাণ চিত্রপট কর্মচারী সেনার প্রেসিডেন্ট অময় খোপকর দাবি তুলেছেন, সিবিএফসি প্রধান প্রসূন জোশী নিয়ম ভেঙে ছিটির মুক্তির পথ সুগম করে দিয়েছেন। তাঁর যুক্তি, চলতি বছরের জানুয়ারি মাস থেকে ছবি তৈরির কাজ শুরু হয়েছে এবং তা মুক্তি পাচ্ছে ১১ এপ্রিল। এ বার সিবিএফসি-র নিয়ম, ছবি মুক্তির ৫৮ দিন আগে তার কপি দফতরে পাঠাতে হয় অনুমোদনের জন্য। কিন্তু তাড়াতাড়ি কাজ গোটাতে হয়েছে বলে ছবির নির্মাতারা ৫৮ দিন আগে কপি পাঠাননি। আর সিবিএফসি প্রধান প্রসূন জোশীও নিয়ম ভেঙে ছবিটি মুক্তির জন্য সই করে দিয়েছেন। তাই খোপকরের দাবি- জোশী যেন সত্বর পদত্যাগ পত্র জমা দেন!

Exit mobile version