পাঁচ বছরে কী করেছে বিজেপি? দোকানদারের প্রশ্ন শুনেই ‘ইউ টার্ন’ অনুপম খেরের, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#চণ্ডীগড়: স্ত্রী কিরণ খেরের হয়ে সম্প্রতি চণ্ডীগড়ে প্রচার করতে গিয়েছিলেন বলিউড অভিনেতা তথা স্বঘোষিত বিজেপি সমর্থক অনুপম খের। বরাবরই বিভিন্ন রাজনৈতিক ইস্যু নিয়ে সরব অনুপম। বাক্যবাণে খোঁচা মারতে ছাড়েন না প্রতিপক্ষ দলকে। তবে সম্প্রতি, চণ্ডীগড়ে বিজেপির হয়ে প্রচারে গিয়ে জনসাধারণের প্রশ্নের জবাব দিতে না পেরে অপ্রস্তুত হতে হল অভিনেতাকে। আর সেই মুহূর্তকে মোবাইলে ক্যামেরা বন্দি করেছে জনৈক ব্যক্তি। সেই ভিডিও আপাতত নেট দুনিয়ায় ভাইরাল।

অন্ধ নরেন্দ্র মোদী ভক্ত বললেও হয়তো কম বলা হয়! মোদী অন্ত প্রাণ! নিন্দুকেরা অবশ্য আদ্যন্ত সুবিধাবাদী বলে সোশাল মিডিয়ায় ট্রোল করেন তাঁকে।সেই তিনি, স্ত্রী তথা বিজেপি সাংসদ কিরণ খের-এর হয়ে প্রচারে বেরোবেন তা বলাবাহুল্য। ঢোল বাজিয়ে চণ্ডীগড়ের দোরে দোরে ঘুরছিলেন তিনি। কিন্তু বিপত্তি হল, একটা দোকানে ঢুকে! দল বল নিয়ে অনুপম খের দোকানে ঢুকতেই দোকানদার ২০১৪ সালের বিজেপি ইস্তাহার বের করে আনেন। তার পর অনুপমকে দেখিয়ে প্রশ্ন করেন, এর মধ্যে থেকে নরেন্দ্র মোদী কী কী করে দেখিয়েছেন, একটু বলবেন স্যার! ভোট চাইতে গিয়ে এমন বিড়ম্বনা বুঝি হয়নি কখনও অনুপমের। দোকানদার যখন প্রশ্ন করছিলেন, তখন দোকানের এক কর্মচারী সেটা ভিডিও করে রাখেন। দেখা যায়, প্রশ্ন শুনেই অপ্রস্তুত অনুপম ‘আচ্ছা জি’ বলে বেরিয়ে আসেন।

দিন কয়েক আগে চণ্ডীগড়ে বিজেপির দু’-দুটো ব়্যালি অনুপম খেরকে বাতিল করতে হয়। কারণ, সেই ব়্যালিতে লোক ছিল না। ব়্যালি বাতিল করার কারণ হিসেবে যদিও কংগ্রেসকে বিঁধেছেন তিনি। তাঁর মতে, কংগ্রেসের চক্রান্তেই ব়্যালিতে লোক হয়নি। এপ্রসঙ্গে তিনি বলেন, “গতকাল প্রতিপক্ষ থেকে দু’জন লোককে ওই দোকানে ইচ্ছে করে রাখা হয়েছিল। কিরণের জন্য আমি ওখানে প্রচার করতে যাব, সেটা আগেই সবাই জানত। আমি যখন প্রচারে গিয়ে ওই দোকানে প্রবেশ করব, ওরা যাতে আমাকে ২০১৪-র বিজেপি ইস্তেহার নিয়ে প্রশ্ন করতে পারে। হঠাৎ লক্ষ্য করলাম একজন ভিডিও করছেন। আমি কোনওরকম কথার উত্তর না দিয়ে, এগিয়ে যাই। আর আজকে ওরা সেই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুৎসা রটাচ্ছে।”

চোদ্দর ভোটে প্রবল কংগ্রেস বিরোধী হাওয়ায় পঞ্জাবে সিংহভাগ আসনে জিতেছিল বিজেপি। চণ্ডীগড় থেকে কংগ্রেসের সাংসদ ছিলেন পবন বনশল। তিনি রেলমন্ত্রী থাকাকালীন তাঁর ভাইপোর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছিল। উপরি আম আদমি পার্টির প্রার্থী তথা অভিনেত্রী গুল পনাগ ভোট কাটায় তার ফায়দা পেয়েছিলেন বিজেপি প্রার্থী কিরণ খের।কিন্তু এ বার পঞ্জাবে উলোটপুরান চলছে। ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহ-র নেতৃত্ব পঞ্জাবে ক্ষমতা দখল করেছে কংগ্রেস। ক্যাপ্টেন মজবুত নেতা। বিজেপি পরের কথা পঞ্জাবে অকালি দলও হিমসিম খাচ্ছে সেখানে। দৃশ্যত গোটা কংগ্রেস দলই মাজা শক্ত করে দাঁড়িয়েছে। ফলে ভোট প্রচারে গিয়ে বিজেপি-অকালি প্রার্থীদের আকছার মানুষের কথা শুনতে হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest