Site icon The News Nest

‘পিএম নরেন্দ্র মোদী’র মুক্তি নিয়ে ধোঁয়াশা, সোমবার সুপ্রিম শুনানি

BIOPIC

নয়াদিল্লি: ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবির মুক্তি নিয়ে ধোঁয়াশা আর কাটছেই না| ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির | কিন্তু, ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার প্রেক্ষিতে নতুন করে আবেদন গৃহীত হল সুপ্রিম কোর্ট| বৃহস্পতিবার বিশিষ্ট আইনজীবী তথা কংগ্রেস নেতা অভিষেক মনু সিংঘির আবেদনের প্রেক্ষিতে নতুন করে আবেদন গৃহীত হয়েছে সর্বোচ্চ আদালতে|

মনে করা হচ্ছে, পরবর্তী শুনানি ৮ এপ্রিল হলে নির্ধারিত দিন মানে ৫ এপ্রিল ছবি মুক্তি পাচ্ছে না। তাহলে ভোটের মরশুমে ১ সপ্তাহ পিছিয়ে যাচ্ছে মুক্তির দিন। নির্মাতারা এবার চেষ্টা করছেন ১২ এপ্রিল, প্রথম দফার ভোটের একদিন পর ছবি রিলিজ করতে। প্রসঙ্গত, গত সোমবার দিল্লি হাই কোর্টের নির্দেশে স্বস্তি পেয়েছিলেন ছবির নির্মাতারা। দিল্লি হাই কোর্ট যা রায় দেয় তাতে নির্ধারিত দিনেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘পিএম নরেন্দ্র মোদী’র। কিন্তু এবার ছবির মুক্তির দিন পিছিয়ে গেল। লোকসভা নির্বাচনের আগে এই ছবি মুক্তি পাওয়াকে একরকম ভোট প্রচারের অ্যাজেন্ডা হিসেবেই দেখছিল গেরুয়া শিবিরের বিরোধী দলগুলি। আর সেই সূত্রেই নির্বাচন বিধিভঙ্গের অভিযোগে একের পর এক জনস্বার্থ মামলা দায়ের করে এই ছবি মুক্তি বাতিল করার আবেদন জানিয়েছিল তারা, এমনটাই মত সিনেমহলের একাংশের।

মোদীর চরিত্রে অভিনয় করেছেন বিবেক আনন্দ ওবেরয়। মোদীর জীবনকাহিনি এই ছবির প্রতিপাদ্য বিষয়। ‘পিএম নরেন্দ্র মোদী’ ছবিতে বিবেকের লুক প্রকাশ পাওয়ার পর নেটিজেনরা প্রচুর ট্রোল করেছিলেন। এছাড়াও, অভিনয়ে রয়েছেন বরখা বিস্ত, মনোজ যোশী, বোমান ইরানি এবং জারিনা ওয়াহাব প্রমুখ।

Exit mobile version