Site icon The News Nest

পেরিস্কোপ ক্যামেরা ডিজাইন নিয়ে আসছে Oppo Reno, দেখুন স্পেসিফিকেশন

Oppo Reno

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: এই বছরের শুরুতেই নতুন Reno সাব ব্র্যান্ড এর ঘোষণা করেছিল Oppo। 10 এপ্রিল Reno ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন লঞ্চ হবে। লঞ্চের আগে TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনে থাকতে পারে 6.4 ইঞ্চি ডিসপ্লে আর Snapdragon 710 চিপসেট।

TENAA লিস্টিং এ এই ফোনের মডেল নম্বর PCAT00 আর PCAM00। Oppo Reno ফোনে থাকবে একটি 6.2 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 710 চিপসেট। সাথে থাকবে 6GB RAM আর 128GB স্টোরেজ। Oppo Reno ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব ColorOS6.0 স্কিন।

ফোনের পিছনে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি কায়মেরা। সাথে থাকবে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। Oppo RenofOne thakobe ekoTi ১৬ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে একটি 3,680 mAh ব্যাটারি আর কোম্পানির VOOC 3.0 ফাস্ট চার্জিং।

পেরিস্কোপ ক্যামেরার জন্য Oppo Reno ফোনে 10x জুম পাওয়া যাবে। নতুন একটি ভিডিতে এই ফোনের ক্যামেরায় বিভিন্ন যন্ত্রাংশ দেখা গিয়েছে। এই ফোনে থাকছে অল স্ক্রিন ডিসপ্লে। ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা।

Exit mobile version