প্রাইভেট জেট পাঠিয়ে টিউমার আক্রান্ত শিশুকে চিকিৎসার জন্য দিল্লি আনালেন প্রিয়ঙ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#নয়াদিল্লি: প্রাইভেট জেট পাঠিয়ে অসুস্থ শিশুকে উত্তরপ্রদেশ থেকে তুলে আনালেন প্রিয়ঙ্কা গাঁধী বঢরা। তার চিকিত্সার ব্যবস্থা করে দিলেন দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউটস অব মেডিক্যাল সায়েন্সেস (এইমস)-এ।

জানা গিয়েছে, টিউমার আক্রান্ত ওই শিশুটির বয়স আড়াই বছর। প্রয়াগরাজের (ইলাহাবাদ) কমলা নেহরু হাসপাতালে এতদিন চিকিৎসা চলছিল তার। কিন্তু সম্প্রতি পরিস্থিতির অবনতি হতে শুরু করলে হাত তুলে নেন চিকিৎসকেরা। উন্নত চিকিৎসা পরিষেবার জন্য শিশুটিকে দিল্লির এইমসে সরিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এইমসের মতো হাসপাতালে চিকিত্সা করানোর আর্থিক সামর্থ্য ছিল না মেয়েটির মা-বাবার।

কংগ্রেস নেতা রাজীব শুক্লা যিনি প্রয়াগরাজে প্রচারে গিয়েছিলেন তিনি প্রিয়াংকা গান্ধীকে অনুরোধ করেন ওই অসুস্থ বালিকাটিকে দিল্লিতে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর ব্যাপারে৷ এই অনুরোধ শোনামাত্র প্রিয়াংকা দ্রুত ব্যবস্থা নেন এবং ওই বালিকা ও তার পরিবারের লোকেদের ব্যক্তিগত বিমানে দিল্লিতে আসার ব্যবস্থা করেন৷ শুক্রবার স্থানীয় লোকজন মারফত বিষয়টি উত্তরপ্রদেশের কংগ্রেস নেতা রাজীব শুক্লর কানে পৌঁছায়। সরাসরি প্রিয়ঙ্কা গাঁধীর দ্বারস্থ হন তিনি। খবর পেয়ে আর দেরি করেননি প্রিয়ঙ্কা। গতকাল রাতেই একটি প্রাইভেট জেটের ব্যবস্থা করে দেন তিনি। কথা বলে রাখেন এইমসেও। সেই সঙ্গে দলের নেতা রাজীব শুক্ল, হার্দিক পটেল এবং মহম্মদ আজহারউদ্দিনকে শিশুটিকে নিরাপদে উড়িয়ে আনতে নির্দেশ দেন। সদলবলে তাঁরাই শিশুটিকে এইমসে পৌঁছে দেন। তবে ওই বালিকার অবস্থা রীতিমতো সঙ্কটজনক এবং বাঁচার সম্ভাবনা ক্ষীণ বলে জানিয়েছেন ডাক্তারেরা৷

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest