প্রেমিক রণবীরের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশন আলিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট পা দিলেন ২৬ বছরে৷তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বহু বলিউড সেলেবই। আলিয়ার জন্মদিন উপলক্ষ্যে ১৫ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার রাতেই সেলিব্রেশন পার্টি রাখে ভাট পরিবার। যেখানে আলিয়ার বাবা মহেশ ভাট, মা সোনি রাজদান, দিদি পূজা ভাট, করণ জোহর, ডিজাইনার মাসাবা গুপ্তা, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, বন্ধু অনুস্কা, আকাঙ্কা, রাজন, রণবীর কাপুর সহ আরও অনেকেই।

https://www.instagram.com/p/BvA8PZ4AHnu/?utm_source=ig_embed

আলিয়া ভাটের জন্মদিনের মেয়ের সঙ্গে মিষ্টি কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মহেশ ভাট এবং সোনি রাজদান। একটি বহু পুরনো ভিডিও শেয়ার করেছেন মহেশ ভাট। সেখানে দেখা যাচ্ছে তিনি কারও সঙ্গে ফোনে কথা বলছেন আর ছোট আলিয়া তার পেটের উপরে দিব্যি চড়ে বসে আছে। ক্যাপশনে মহেশ লিখেছেন, ‘‘কোনও কোনও স্মৃতি সময়ের সঙ্গে ফিকে হয় না, জন্মদিনের শুভেচ্ছা আলিয়া।”

https://www.instagram.com/p/Bu_3DXmHAoY/?utm_source=ig_embed

আলিয়ার জন্মদিনের উদযাপনের কিছু ছবিও তিনি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘রোদ্দুরের সঙ্গে ম্যাজিকের মিশেল তুমি। হ্যাপি বার্থডে।”

https://www.instagram.com/p/BvAzQsAnyxb/?utm_source=ig_embed

সোনি রাজদান পার্টির একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মিষ্টি আলিয়া, তোমার জীবনের আলো প্রতিদিন আরও উজ্জ্বল হোক। ভালোবাসা তোমাকে ঘিরে থাকুক। তোমার আগামী জীবন তোমার কাছে একটা উপহারের মত আসুক ভালোবাসা নিয়ে।”

https://www.instagram.com/p/BvAOfS-H-R1/?utm_source=ig_embed

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest