ফারহানের জন্মদিনে উষ্ণতা ছড়ালেন শিবানী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরেক বলিউড তারকা ফারহান আখতার। পাত্রী মডেল অভিনেত্রী শিবানী দান্ডেকর। তবে দু’‌জনের কেউই এই খবরের সত্যতা স্বীকার করেননি। অবশ্য তাতে বলিউডের অন্দরে জল্পনা থামছে না। কানাঘুষো খবর, চলতি বছরের মার্চ কিংবা এপ্রিল মাসে চারহাত এক হতে চলেছে। প্রথমবার রণবীর–দীপিকার বিয়ের রিসেপশনে শিবানী এবং ফারহানকে একসঙ্গে দেখা গিয়েছিল। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠানে কিংবা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ছবিতে বেশ কয়েকবার দু’‌জনকে একসঙ্গে দেখা গিয়েছে।তবে তাঁদের প্রেমের রসায়ন যে জমে ক্ষীর তা তাঁদের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টেই ফুটে উঠছে। ফারহানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বুধবার দু’জনের একটি ছবি পোস্ট করেন শিবানি। উত্তরে শিবানিকে প্রেম নিবেদন করলেন ফারহান।
এ বছর ৯ জানুয়ারি ৪৫ বছরে পা দিলেন পরিচালক-অভিনেতা ফারহান আখতার। আর প্রেমিকের জন্মদিনে প্রেমিকা শুভেচ্ছা জানাবেন না, এ কখনও হয় নাকি। স্বাভাবিক ভাবেই শিবানী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফারহানের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।সেই ছবির উত্তরও দিয়েছেন ফারহান। শিবানীর উদ্দেশে তিনি লিখেছেন, ‘লাভ ইউ শিবানী’। এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
২০১৬ সালে অধুনা আখতারের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের সংসার জীবনের ইতি টানেন ফারহান। যদিও দু’‌জনের মধ্যে সম্পর্কে কোনও তিক্ততা নেই। বর্তমানেও তাঁরা ভাল বন্ধু৷ দু’‌জনের দুই সন্তান শাক্য এবং আকিরা। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর কখনও অদিতি রাও হায়দিরির সঙ্গে, কখনও আবার শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়িয়েছিল ফারহানের। তবে ফারহান ভক্তরা মনে করছেন, শ্রদ্ধা বা অদিতি নয়, শিবানীই হতে চলেছেন ফারহানের নয়া জীবনসঙ্গী। ‌‌টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী দান্দেকর। ছোট চরিত্রে হলেও অভিজ্ঞতা আছে অভিনয় জগতে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest