Site icon The News Nest

বধূ নির্যাতনের মামলা সামির বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

md shami

কলকাতা: ক্যারিবিয়ান সফরের মধ্যেই বড়সড় ধাক্কা খেলেন ভারতের তারকা পেসার মহম্মদ শামি। বধূ নির্যাতনের মামলায় বাংলার পেসারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল আলিপুর আদালত।

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজে দেশের হয়ে টেস্ট ম্যাচ খেলছেন শামি। বিশ্বকাপে ভারতীয় দলে অগ্রণী ভূমিকা নিয়েছিলেন মহম্মদ শামি। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে মাত্র ১৫ দিন। তার আগেই তাঁকে আলিপুর কোর্টে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন জানাতে হবে।

উল্লেখ্য, গতবছর স্বামীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। শামি এবং তাঁর ভাইকে IPC Section 498 ধারায় আটকও করেছিল পুলিশ। সেখানেও সেই অভিযোগ করেছিলেন হাসিন। সে বার তাঁর অভিযোগ ছিল, শামি আগে থেকে নিজে কোর্টে হাজিরা দেয়নি। এসিজেএম-এর নির্দেশ সত্ত্বেও কোর্টে মুখ দেখাননি শামি। বরাবরই নিজের উপরে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তিনি। কিন্তু হাল ছাড়েননি হাসিন। ক্রিকেটের গড়াপেটা সংক্রান্ত বিষয়েও শামির নাম জড়ানোর চেষ্টা করেছিলেন। তবে ক্লিনচিট পেয়েই মাঠে কামব্যাক করেছিলেন শামি। কিন্তু এবার বধূ নির্যাতন মামলায় ফের সমস্যা নেমে এল শামির জীবনে৷

Exit mobile version