বয়ফ্রেন্ড মারধর করত, বিস্ফোরক অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের অন্যতম নামী অভিনেত্রী টিনা দত্ত এবার খবরের শিরোনামে।হিন্দি ধারাবাহিক ‘উত্তরন’র মুখ্য অভিনেত্রী টিনা বাংলার দর্শকের কাছেও খুবই জনপ্রিয়। বাংলা টেলিভিশন এবং ছবিতে কাজ করতে করতেই হিন্দি টেলিভিশনে বড়ো ব্রেক পান টিনা৷ সম্প্রতি ‘ডায়ান’ নামক এক সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভনিয় করছেন তিনি৷ এক-দু’দিন আগেই এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি৷

এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে টিনা জানান, ‘ইন্ডাস্ট্রির বাইরের একজনের সঙ্গে আমি সম্পর্কে ছিলাম। ৫ বছর ধরে চলেছে সম্পর্ক। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে আমাদের বন্ধুত্ব হয়। কিন্তু আমি সম্পর্ক শেষ করতে বাধ্য হই, তার কারণ সে আমাকে মারদর করত, গালিগালাজ করত। একবার বন্ধুদের সামনে দাঁড়িয়ে ও আমায় চরম মারধর করতে থাকে।’টিনা জানিয়েছেন, গোটা ঘটনায় তিনি আতঙ্কিত। তিনি নিজের ঝামেলা সঙ্কুল সম্পর্ক নিয়ে কোনওদিনই জনসমক্ষে আসতে চাননি। এই সম্পর্কের তিক্ততার জেরে আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলেন তিনি। তবে এখন তাঁর মনে হচ্ছে যে প্রকাশ্যে এসে এ নিয়ে মন্তব্য করা জরুরি।
সাক্ষাৎকারে অভিনেত্রী আরও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির কোনও অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়াতে চান না এবং বিয়েও করতে চান না তিনি।আপাতত আর সম্পর্ক নিয়ে ভাবনাচিন্তা করতে চাইছেন না তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest