Site icon The News Nest

বাজারে এল ‘ডেনিমের প্যান্টি’, কিনতে গেলে খসে যাবে মাস মাইনে!

DE

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: অন্তর্বাসের ব্যাপারে অবশ্য অনেকেই বেশ শৌখিন। নামীদামী ব্র্যান্ডের অন্তর্বাস বেশ মোটা টাকা দিয়েই কিনে থাকেন অনেকে।সে কথা মাথায় রেখে ‘প্যান্টি’ নিয়ে এল জেন ওয়াইয়ের পছন্দের ডেনিম সংস্থা।আর সেই অন্তর্বাসের দাম নাকি ৩১৫ ডলার! ভারতীয় মুদ্রায় যার মূল্য ২১,৮০০ টাকা।

ডেনিম সংস্থা সগর্বে ঘোষণা করেছে, তাদের এই ব্র্যান্ডের নাম ‘ডেনিম ফাইভ ওয়েস’। বিভিন্ন রংয়ে পাওয়া যাবে এই ‘ডেনিম প্যান্টি’। নেভি ব্লু কিংবা কালো, অথবা ফেডেড ব্লু—–পছন্দ অনুযায়ী বেছে নিতে পারবেন ক্রেতারা। ডেনিম সংস্থা বোধহয় ভেবেছিল তাদের এই অভিনব প্রয়াস দারুণ পছন্দ হবে তরুণ প্রজন্মের। তবে সে আশায় জল ঢেলে দিয়েছেন নেটিজেনরা। এমন উদ্ভট ভাবনার কথা জানতে পেরেই রীতিমতো ছি ছি শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একের পর এক মিম। নিউজ ফিড ভরে গিয়েছে তরুণ প্রজন্মের রসিকতায়। যে ব্র্যান্ড এত বছর ধরে সকলের পছন্দের জিন্স কিংবা জ্যাকেট বা আরও অনেক পোশাক বানিয়ে এল, তারা কী ভাবে এমন অদ্ভুত সিদ্ধান্ত নিয়েছে সেটাই বুঝতে পারছেন না নেটিজেনরা।

বিশ্বের অর্থনৈতিক অবস্থার সঙ্গে তুলনা করে কেউ কেউ লিখেছেন, “এই বাজারে ৩১৫ ডলার দিয়ে ডেনিমের প্যান্টি কে কিনবেন?” কেউ বা বলছেন, “এমন প্যান্টি ঠিক কী উপলক্ষে পরা উচিত সেটাও সংস্থার বলে দেওয়া উচিত ছিল।” অনেকেই তাঁদের পছন্দের ব্র্যান্ডের এ হেন উদ্ভট সিদ্ধান্তে বেজায় চটেছেন। টুইটারে বিভিন্ন ‘জিফ’ ফাইল আপলোড করে নিজেদের রাগ প্রকাশ করতেও বিন্দুমাত্র পিছপা হননি তাঁরা।

Exit mobile version