বাস্তব জীবনের রং আর নানা আঁকাবাঁকা অধ্যায়, ইয়ং জেনেরেশনকে নিয়ে নয়া গল্প বুনলেন পরিচালক সুব্রত শর্মা

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: সম্পর্কের গন্ডিতে এক নতুন রেখার সূত্রপাত করলেন পরিচালক সুব্রত শর্মা। এর আগেও তিনি তাঁর নানা ছবিতে নানা সম্পর্কের কাহিনী দেখিয়েছেন মানুষকে। জীবনের নানা গল্পের সাক্ষী থেকেছে মানুষ তাঁর ছবি দেখে। কিন্তু এবারে তিনি এক অন্য ঘরানার ছবি উপহার দিতে চলেছেন।

বাস্তব জীবনের রং আর নানা আঁকাবাঁকা অধ্যায়ের মধ্যে দিয়ে তিনি জন্ম দিয়েছেন তাঁর নতুন ছবি “Generation – Y Be controlled”। ভালবাসা আর বিশ্বাসের নতুন মোড়কে তৈরি এই ছবি। সম্পর্কের ছবি বাংলা ছবির জগতে নতুন নয়। কিন্তু পরিচালক সুব্রত শর্মা এই সম্পর্কের ছবির মোড়ক আলাদা দিতে চেয়েছেন। গল্পের কেন্দ্রবিন্দু – বিক্রম আর রিয়া। তাদের এনগেজমেন্ট হয়ে গেছে, কয়েক মাস পর বিয়ে। মাঝের এই সময়ে বিক্রম রিয়াকে ঘনিষ্ট ভাবে পাওয়ার আবদার করে, যাতে রিয়া রাজি নয়। দুজনের মতের অমিল থেকে শুরু হয় সমস্যা। জীবন কাহিনীর নানা টানাপোড়েন আর টালবাহানার মধ্যে দিয়ে ছুটে যায় গল্প ” GENERATION-Y Be controlled”। কিন্তু সবশেষে পরিনতি বা কি? বিয়েটা কি হবে বিক্রম-রিয়ার? তা জানার জন্য দেখতে হবে ফিল্মটি।

61171051 2215082041860962 3648263397247549440 n.jpg? nc cat=108& nc ht=scontent maa2 2

রিয়ার চরিত্রে অভিনয় করেছে বাংলা টেলিভিশন এর পরিচিত মুখ রিয়াঙ্কা ঘোষাল, বিক্রমের চরিত্রে আছে নবাগত বিক্রম, অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্র তে আছে ঐন্দ্রিলা সাহা, ডা: অরিত্র খান,অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন তৃতীয় অধ্যায়, Eye-Sight খ্যাত সাহেব হালদার ও সুরজিৎ মাইতি। ডি.ও.পি. আবির দত্ত, ও সম্পাদনার দায়িত্বে আছেন অশোক দলুই।