Site icon The News Nest

বিজেপিতে যোগ দিলেন হেয়ার স্টাইলিশ জাভেদ হাবিব

jawed habib bjp

নয়াদিল্লি: কেশসজ্জার কারবার তাঁর। এ বার রাজনীতির ময়দানেও আগমন। বলি তারকা থেকে ক্রিকেটার–যখন হই হই করে রাজনীতির অঙ্গনে পা রাখছেন, তখন ইনিও বা পিছিয়ে থাকেন কেন। সেলিব্রিটি মহলে তাঁর নাম তো কম কিছু নয়। জাভেদ হাবিব। ভারতের সেলেব হেয়ার স্টাইলিস্টদের মধ্যে এক্কেবারে প্রথমে থাকা এই তারকা এ বার যোগ দিলেন বিজেপিতে।

সোমবার আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেওয়ার পর বেশ হাসিখুশি মেজাজেই দেখা গেছে হাবিবকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করে বলেছেন, “আজ পর্যন্ত শুধুই চুলের চৌকিদার ছিলাম, এ বার দেশেরও চৌকিদার হলাম।”

জাভেদ হাবিব আরও বলেন, ”আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সময়কালে গত পাঁচ বছরে দেশে অনেক পরিবর্তন দেখেছি। যেটা এর আগে কখনও হয়েছে কিনা আমার মনে পড়ে না। আমি বিজেপিতে যোগ দিয়ে খুশি। আমার বিশ্বাস নিজের অতীত নিয়ে কারও লজ্জিত হওয়া উচিত নয়। প্রধানমন্ত্রী যদি গর্বের সঙ্গে বলতে পারেন যে তিনি চাওয়ালা ছিলেন, তাহলে আমিই বা নিজেকে নাপিত বলতে লজ্জা পাব কেন!”

উনিশের ভোটে বিজেপির অন্দরে তারকা প্রার্থীর ছড়াছড়ি। হেমা মালিনী থেকে পরেশ রাওয়াল, মনোজ তিওয়ারি, বাবুল সুপ্রিয় থেকে হালে অক্ষয় কুমার, প্রীতি জিন্টা, পল্লবী জোশি, নানা পাটেকর, রবীনা টেন্ডন-সহ অনেকে। এ বার সেই তালিকায় যোগ হল জাভেদ হাবিবের নাম।নামকরা হেয়ার ড্রেসার জাভেদ হাবিবের দেশ জুড়ে ৫৫০-এরও বেশি সেলুন রয়েছে, রয়েছে তিনটি আন্তর্জাতিক সেলুনও। আগামিকাল, মঙ্গলবার ২৩ এপ্রিল দেশে তৃতীয় দফার নির্বাচন৷ মোট ১১৭টি কেন্দ্রে এই ভোট গ্রহণ পর্ব চলবে৷ এই ভোটে তাঁকে প্রার্থী করা হবে কিনা তাঁর ইঙ্গিত এখনও দেয়নি বিজেপি নেতৃত্ব।

Exit mobile version