‘বিজেপির জন্য আরও সুখবর আসছে’, মুনমুন-রিয়ার সঙ্গে ছবি পোস্ট করে বার্তা দিলেন অনুপম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে যুযুধান দু’পক্ষের হয়ে নির্বাচনী রণক্ষেত্রে অবতরণ করেছিলেন তাঁরা৷ কিন্তু ভোট মিটতেই ধরা পড়ল অন্য ছবি৷ আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেন ও তাঁর মেয়ে রিয়া সেনের সঙ্গে সময় কাটালেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা৷ এই পর্যন্ত সব ঠিকই ছিল৷ কিন্তু গোল বাঁধল অনুপম হাজরার একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে৷ যেখানে মুনমুন সেন ও রিয়া সেনের সঙ্গে নিজের আড্ডার ছবি আপলোড করে অনুপম লিখলেন, ‘‘অনেক দিন পরে আমাদের টিপিক্যাল আড্ডা। সঙ্গে মুনমুন দি এবং রিয়া। বিজেপির জন্য আরও সুখবর অপেক্ষা করছে।’’ সম্পূর্ণ পোস্টের শেষ লাইনটাই রাজনৈতিক মহলে নয়া জল্পনার জন্ম দিয়েছে৷ গুঞ্জন শুরু হয়েছে, তবে কি এবার ঘাসফুল ছেড়ে পদ্মফুলে নাম লেখাতে চলেছেন মহানায়িকা সুচিত্রার কন্যা মুনমুন সেন?

WhatsApp Image 2019 05 28 at 9.47.52 PM e1559060442254

সোশ্যাল মিডিয়ায় ‘বিতর্কিত’ বা জল্পনা তৈরির পোস্ট অবশ্য অনুপমের এই প্রথম নয়। বলা ভাল, সোশ্যাল মিডিয়ায় আলটপকা পোস্টের জন্যই অনুপমকে তৃণমূল বহিষ্কার করেছিল। তবে এ দিনের পোস্ট প্রায় সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। আগামী দিনে কী হয়, এখন সেটাই দেখার। তবে রাজনৈতিক জল্পনা তুঙ্গে উঠতেই পোস্টটি সরিয়ে নেন অনুপম হাজরা। কিন্তু আবার খানিক পরে ফের একটি পোস্ট করেন নিজের প্রোফাইলে। এবার তিনি লেখেন, “অন্তত দু’জন প্রাক্তন সাংসদ, সাত জন এমএলএ, ৩০ জন কাউন্সিলর এবং টলিউডের ছ’জন সেলিব্রিটি আগামী এক মাসের মধ্যে বিজেপি-তে নাম লেখাতে চলেছে।”

যদিও অনেকেই এই পোস্টকে গুরুত্ব দিচ্ছেন না৷ এটাকে অনুপমের পাবলিসিটি স্টান্ট বলেও উড়িয়ে দিয়েছেন তাঁরা৷ তাঁদের মতে, অতীতেও একাধিকবার ফেসবুকে নানান বিতর্কিত পোস্ট দিতে দেখা গিয়েছে প্রাক্তন এই তৃণমূল সাংসদকে৷ এমনকী, শাসকদল ও বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ফেসবুকে সরবও হয়েছেন তিনি৷ যে কারণে তৃণমূল থেকে বহিষ্কারও করা হয় তাঁকে৷ কিন্তু নির্বাচন চলাকালীন সেই অনুব্রত মণ্ডলেরই বাড়িতে যান অনুপম হাজরা৷ এবং তাই নিয়েই তুঙ্গে ওঠে চর্চা৷

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest