টিআরপি বাড়াতে কপিল শর্মার শোয়ে ফিরতে চলেছেন সিধু

মুম্বই: নভজ্যোত সিং সিধুর পুলওয়ামা হামলার পরিপ্রেক্ষিতে মন্তব্যে ক্ষুব্ধ হয়ে ছিল গেরুয়া শিবিরের একাংশ। জুটেছিল ‘দেশদ্রোহী’ তকমা। সেই মন্তব্যের জেরে কাজও দ্য কপিল শর্মা শোয়ের গেস্টের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। খবর মোতাবেকে, এই সিদ্ধান্ত নিয়েছিলেন শোয়ের প্রযোজক খোদ সলমন খান! কিন্তু বিতর্কের জাল কাটিয়ে আবারও শোয়ে ফিরতে চলেছেন প্রাক্তন এই ক্রিকেটার।

সূত্রের খবর, সিধু চলে যাওয়ার পর শো কিন্তু তার টিআরপি-র দিক থেকে প্রথম সারিতে থাকার তকমা হারিয়েছে। সাম্প্রতিক সমীক্ষা মোতাবেকে, এই শো এখন টিআরপি-র দিক থেকে কোনো মতে টিকে আছে ৬ কী ৭ নম্বরে। দিন দিন কমছে তার দর্শকসংখ্যা। তাই সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ- সিধুকে ফের নিয়ে আসা হবে। সম্প্রতি এক অনুষ্ঠানে যা জানিয়েছেন কপিল শর্মাও। “নির্বাচনের জন্য সিধু ব্যস্ত আছেন। তা হয়ে গেলেই আমরা তাঁকে ফিরিয়ে আনব শোয়ে”, দাবি কপিলের।

 

 

উল্লেখ্য,পুলওয়ামা হামলা পর সিধু প্রশ্ন তুলেছিলেন- “মুষ্টিমেয় কিছু মানুষের কাজের জন্যে কি একটা গোটা দেশকে দায়ী করা যায়?” পাশাপাশি এটাও তিনি বলেছিলেন- “হিংসা সব সময়েই নিন্দনীয়, যারা এটা করেছে, তাদের কঠোর শাস্তি পাওয়া উচিত!” কার্যত কিন্তু ঢাকা পড়ে গিয়েছে তাঁর বক্তব্যের দ্বিতীয় অংশ। তাই ‘দেশদ্রোহী’ তকমাও জোটে ভায়া সোশ্যাল মিডিয়া।