বিবাহবিচ্ছেদ নয় বোঝাতে প্রিয়াঙ্কার ‘ফ্যামিলি টাইম’ ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউ ইয়র্ক : কিছুদিন আগে আন্তর্জাতিক গণমাধ্যমে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদের খবর প্রকাশিত হয়। মাত্র চার মাসের সংসার জীবনে কী এমন ঘটল যে এখনই বিবাহবিচ্ছেদের পদক্ষেপ নিচ্ছেন নিক ও প্রিয়াঙ্কা—এমন গুঞ্জনে যখন মুখর ভক্তমহল, তখন জানা গেল, পুরোটাই গুজব। এই খবরটি অস্বীকার করেছে প্রিয়াঙ্কা ও নিকের মুখপাত্রও।

নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের জল্পনার সময় শোনা গিয়েছিল, নিকের পরিবারের সদস্যরা নাকি প্রিয়াঙ্কার আচরণে একেবারেই খুশি নন। সবাই ভেবেছিলেন, প্রিয়াঙ্কা গুছিয়ে সংসার করবেন। কিন্তু তা না করে নায়িকা নাকি শুধু পার্টি করতেই ব্যস্ত থাকেন। পাশাপাশি নিকের হয়ে যেকোনো সিদ্ধান্ত তিনিই নেন। এতে নিকের ব্যক্তি-স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছিল বলেও শোনা যায়। তবে সেসব যে শুধুই জল্পনা, নিকের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে যেন সে বার্তাই দিতে চাইছেন প্রিয়াঙ্কা।

https://www.instagram.com/p/Bv5aGJKnWVk/?utm_source=ig_embed&utm_campaign=embed_locale_test

যে মার্কিন ম্যাগাজিনে প্রথম প্রিয়াঙ্কা-নিকের বিবাহবিচ্ছেদের খবর প্রকাশিত হয়েছিল, তার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেবেন প্রিয়াঙ্কা—এমন সংবাদ প্রকাশিত হয়। তাৎক্ষণিক প্রতিক্রিয়া শেষে নিকের সঙ্গে সম্পর্ক যে আদৌ নষ্ট হয়নি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রমাণ করার আপ্রাণ চেষ্টা করছেন দেশি গার্ল। যে কারণে জোনাস ব্রাদার্স ও তাদের প্রেমিকাসহ ফ্যামিলি টাইমের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা।

https://www.instagram.com/p/Bv5QQkXHWuf/?utm_source=ig_embed&utm_campaign=embed_locale_test

বিচ্ছেদের জল্পনা শুরু হওয়ার পরই জোনাস ভাইদের কনসার্টে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। আটলান্টার অনুষ্ঠানে মঞ্চে যখন নিক, সে সময় দর্শক আসনে বসে প্রিয়াঙ্কার উৎসাহ দেওয়ার ভিডিও ছড়িয়েছিল নেট দুনিয়ায়। এবার নিকের বোন এবং ভাইয়ের স্ত্রীদের সঙ্গেও নিজের ছবি শেয়ার করলেন নায়িকা। আর সেসব দেখে সিনে মহলের অনেকেরই মনে হচ্ছে, নিকের পরিবারের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে, এসব পোস্টে যেন সেই ইঙ্গিত দিচ্ছেন প্রিয়াঙ্কা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest